Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বরিশালে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল শুরু

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

বরিশালে বিভাগীয় পর্যায়ের বঙ্গবন্ধু প্রাথমিক বিদ্যালয় গোল্ডকাপ ফুটবল এবং বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা প্রাথমিক বিদ্যালয় গোল্ডকাপ ফুটবল প্রতিযোগিতা শুরু হয়েছে। গতকাল বরিশাল আউটার স্টেডিয়ামে পায়রা অবমুক্ত এবং বেলুন-ফেস্টুন উড়িয়ে প্রতিযোগিতার উদ্বোধন করেন সিটি মেয়র সাদিক আবদুল্লাহ এবং বিভাগীয় কমিশনার মোহাম্মদ ইয়ামিন চৌধুরী।

বিভাগীয় কমিশনার মোহাম্মদ ইয়ামিন চৌধুরীর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিটি মেয়র সাদিক আবদুল্লাহ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্রীড়ার উন্নয়নে নানামুখী পদক্ষেপ নিয়েছেন। এরই ধারাবাহিকতায় এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হচ্ছে। প্রতিযোগিতায় অংশগ্রহণকারীরা ইউনিয়ন এবং উপজেলা পর্যায় থেকে উঠে এসেছে। এখানে ভালো করতে পারলেই তারা জাতীয় পর্যায়ে খেলার যোগ্যতা অর্জন করতে পারবে।

উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিভাগীয় প্রাথমিক শিক্ষা অধিদফতরের উপ-পরিচালক এসএম ফারুক। এছাড়া প্রশাসনের কর্মকর্তারা উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। বিভাগীয় কমিশনার কার্যালয় এবং বিভাগীয় প্রাথমিক শিক্ষা অধিদফতরের যৌথ আয়োজনে ৩ দিনব্যাপী এ প্রতিযোগিতায় বরিশাল বিভাগের ৬ জেলার ছেলে ও মেয়েদের ৬টি করে দল অংশগ্রহণ করছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২৩ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ