Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

টাকা ও মালামাল ফিরিয়ে দিয়ে দৃষ্টান্ত স্থাপন করলেন পুলিশ!

আদমদীঘি (বগুড়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০২০, ১২:০২ এএম

সৈয়দপুরে ট্রেন খেকে উদ্ধার হওয়া লাশের পকেটে থাকা ৬৭ হাজার টাকা, আইফোনসহ প্রায় ৩ লাখ টাকার মালামাল ফিরিয়ে দিয়ে দৃষ্টান্ত স্থাপন করলেন বগুড়ার সান্তাহার রেলওয়ে থানার পুলিশের এসআই মো. শহিন আলম। সে দিনাজপুর জেলার পারর্বতীপুর উপজেলার বাসুপাড়ার মৃত আব্দুস ছাত্তারের ছেলে। 

সান্তাহার রেলওয়ে থানা সূত্রে জানা যায়, গত সোমবার ঢাকা থেকে চিলাহাটিগামী নীলসাগর ট্রেনের খ বগির ৮ নম্বর এসি কেবিন থেকে মো. মাহবুব রশিদ (৫২) নামে এক ব্যাক্তির লাশ উদ্ধার করে ওই ট্রেনের ডিউটিরত সান্তাহার রেলওয়ে থানার এসআই মো. শাহিন আলম। এসময় লাশের পকেটে থাকা ৬৭ হাজার টাকা, ১টি দামি আইফোন, দুটি দামি মুঠোফোন, ও একটি ল্যাপটোপ নিজ হেফাজতে রেখে দেন এসআই শহিন আলম। পরে উদ্ধার হওয়া লাশের পরিচয় মিলে। সে রংপুরের বদরগঞ্জ উপজেলার রাধানগর গ্রামের মৃত মাহফুজ আহম্মেদের ছেলে। সে ঢাকার পুরানা পল্টনে বসবাস করত। ওইদিন ঢাকা থেকে নীলসাগর ট্রেন যোগে গ্রামের বাড়িতে যাওয়ার পথে ট্রেনের কেবিন থেকে তার লাশ উদ্ধার করা হয়। পরে লাশের পরিচয় মিলায় তার পরিবারের লোকজনের হাতে লাশের কাছে পাওয়া ৬৭ হাজার টাকাসহ প্রায় ৩ লাখ কাটার মালামাল তুলে দিয়ে দৃষ্টান্ত স্থাপন করেন পুলিশের এস আই মো. শহিন আলম।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুলিশ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ