Inqilab Logo

সোমবার, ১০ জুন ২০২৪, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ যিলহজ ১৪৪৫ হিজরী

খালেদা জিয়াকে জেলে রেখে নির্বাচন নয় নাটোরে দুলু

নাটোর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

বিএনপির কেন্দ্রীয় কমিটির বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও সাবেক মন্ত্রী অ্যাডভোকেট এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে জেলখানায় রেখে দেশে কোন নির্বাচন হওয়া উচিত নয়।
দেশকে রক্ষা করতে হলে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠার কোনো বিকল্প নেই। গণতন্ত্র ফিরিয়ে আনতে হলে সুষ্ঠু নির্বাচন প্রয়োজন। আর খালেদা জিয়ার মুক্তি ছাড়া দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা হবে না। তাই তার মুক্তির জন্য ঐক্যবদ্ধ আন্দোলন করতে হবে। গতকাল বুধবার সকাল ১০টায় নাটোরের আলাইপুরস্থ অস্থায়ী কার্যালয়ে নবগঠিত পৌর বিএনপির আলোচনা ও পরিচিতি সভায় তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, অন্যান্য জেলাতে বিএনপির জনসভায় বাধা না হলেও শুধুমাত্র নাটোরে বিএনপির কোন জনসভা হতে দেয়া হয় না। নাটোরের বিএনপির নেতাকর্মীদের উপর আওয়ামী লীগের সন্ত্রাসীদের প্রতিনিয়িত জুলুম নির্যাতন করা হচ্ছে। খালেদা জিয়াকে মুক্ত করতে, গণতন্ত্রকে মুক্ত করতে, বিভেদ ভুলে দলের সব পর্যায়ের নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে মাঠে নামতে হবে। সবাইকে মনে রাখতে হবে, জুলুম করে অতীতে কেউ ক্ষমতায় টিকতে পারেনি, এই ভোটবিহীন সরকারও পারবে না।

পরিচিতি সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা বিএনপির আহবায়ক মো. আমিনুল হক, সদস্য সচিব রহিম নেওয়াজ, সদস্য শহিদুল ইসলাম বাচ্চু, নাটোর শহর বিএনপির আহবায়ক শেখ এমদাদুল হক আলমামুন এবং সদস্য সচিব জিল্লুর রহমান বাবুল চৌধুরীসহ ইউনিয়ন বিএনপির সকল আহŸায়ক। সভায় বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্বাচন

২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ