Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নির্বাচনী সভায় এমপি সাদেক খান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

 ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী আতিকুল ইসলামের নির্বাচনী সভায় গিয়েও সাংবাদিকদের প্রশ্নের মুখে ফিরে গেছেন ঢাকা ১৩ আসনের সংসদ সদস্য সাদেক খান। নির্বাচনী আচরণ বিধি অনুযায়ী মন্ত্রী-সাংসদরা কোনো প্রার্থীর পক্ষে প্রচার চালাতে বা নির্বাচনের কোনো কাজে যুক্ত থাকতে পারবেন না।

গতকাল আগারগাঁওয়ের শতদল কমপ্লেক্স মাঠে আতিকের নির্বাচনী সভা ছিল। বেলা ১১টায় সেখানে প্রার্থীর উপস্থিত থাকার কথা থাকলেও সাড়ে ১২টা পর্যন্ত তিনি আসেননি। এর মধ্যে সাড়ে ১১টার দিকে সভাস্থলে উপস্থিত হন ওই এলাকার সাংসদ সাদেক খান। এসে সভামঞ্চে বসেন তিনি। নির্বাচনী আচরণ বিধিতে সাংসদদের কোনো প্রার্থীর নির্বাচনী সভায় অংশগ্রহণে বিধি-নিষেধের বিষয়ে দৃষ্টি আকর্ষণ করলে সাদেক খান সাংবাদিকদের বলেন, আমি এমনিতেই এসেছি। এ বিষয়ে ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা আবুল কাসেম বলেন, বিষয়টি তিনি এখনও জানেন না। একজন সাংসদ হিসেবে তিনি তো এটা পারেন না।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ