Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মজনুর ১০ দিনের রিমান্ড চাইবে ডিবি

ঢাবি ছাত্রী ধর্ষণ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ জানুয়ারি, ২০২০, ১:৫১ পিএম | আপডেট : ২:০১ পিএম, ৯ জানুয়ারি, ২০২০

রাজধানীর কুর্মিটোলায় ঢাবি ছাত্রী ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার মজনুকে আজ আদালতে তোলা হবে। জিজ্ঞাসাবাদের জন্য তাকে ১০ দিনের রিমান্ড আবেদন করা হবে বলে জানিয়েছে পুলিশ।

আজ বৃহস্পতিবার দুপুরেই মজনুকে আদালতে পাঠাচ্ছে পুলিশের গোয়েন্দা বিভাগ (ডিবি)। এর আগে গতকাল মজনুকে গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশের হাতে তুলে দেয় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

ঢাকা মহানগর পুলিশের জনসংযোগ শাখার উপ-কমিশনার (ডিসি) মাসুদুর রহমান গণমাধ্যমকে এ বিষয়ে জানিয়েছেন, আজ দুপুরে ঢাকা নিম্ন আদালতে গ্রেপ্তার মজনুকে তোলা হবে। অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য তার রিমান্ড আবেদন করা হবে।

এছাড়া ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসায় কিছুটা সুস্থ হওয়ায় আজ বৃহস্পতিবার দুপুরে ওই ছাত্রীকে হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়া হয়েছে। ছাড়পত্র পেয়ে আজই তিনি হাসপাতাল ত্যাগ করেছেন। তবে চিকিৎসার প্রয়োজনে আগামী সপ্তাহে তাকে আসতে বলা হয়েছে বলে জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ