Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

মুসলমানদের ঈমানকে মজবুত করতে হবে -মাওলানা আব্দুল হামিদ পীর সাহেব মধুপুর

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

মুসলমানদের ঈমানকে মজবুত করতে হবে। ইসলাম বিরোধী অপশক্তিগুলো মুসলমানদের ঈমান হারা করতে নানামুখী ষড়যন্ত্র করছে। বাতেল শক্তি মুসলমানদের যাতে ঈমান হারা করতে না পারে সে ব্যাপারে সজাগ দৃষ্টি রাখতে হবে। তাকওয়া অর্জনের মাধ্যমে দুনিয়া ও আখেরাতে নাজাতের পথ খুঁজতে হবে। গতকাল শুক্রবার বাদ মাগরিব মুন্সিগঞ্জের সিরাজদিখানের মধুপুর জামি’আ ইসলামিয়া হাল।ীমিয়া মাদরাসা ময়দানে ৪৭তম বার্ষিক ওয়াজ মাহফিলের শেষ দিনে সভাপতিত্বের বক্তব্যে মধুপুর পীর সাহেব মাওলানা আব্দুল হামিদ এসব কথা বলেন।

দু’দিনব্যাপী ওয়াজ মাহফিলে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বেফাকের মহাসচিব মাওলানা আব্দুল কুদ্দুছ, প্রখ্যাত মাওলানা নূরুল ইসলাম আদিব সাহেব হুজুর ফেনী,মাওলানা খালেদ সাইফুল্লাহ আইয়ুবী, মুফতী দেলোওয়ার হোসেন, মুফতী মিজানুর রহমান সাঈদ, মুফতী কেফায়েত উল্লাহ আজহারী, মুফতী সাখাওয়াত হোসাইন।

মাওলানা আব্দুল হামিদ পীর সাহেব মধুপুর বলেন, আগামী ১০ জানুয়ারী থেকে টঙ্গীরা ময়দানে তিন দিনব্যাপী বিশ্ব ইজতেমা শুরু হচ্ছে। তিনি সকলকে বিশ্ব ইজতেমায় অংশ নিয়ে দ্বীনের ওপর অটল থাকার আহবান জানান। শুরাভিত্তিক এই বিশ্ব ইজতেমা নিয়ে যারা বিভ্রান্তি ছড়াবে তারা পথভ্রষ্ট।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পীর সাহেব


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ