Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বরিশালে ফেন্সিডিল ও গাঁজাসহ আটক ২

বিশেষ কৌশলে মাদক ঢুকছে

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০১৯, ১২:০১ এএম

 বরিশালে র‌্যাবÑ৮ দুই মাদক কারবারিসহ বিপুল পরিমান ভারতীয় ফেনসিডিল ও গাঁজা পাচারের সময় আটক করেছে। কাভার্ডভ্যানের সিলিংয়ের সঙ্গে ফলস সিলিং বানিয়ে কৌশলে তার মধ্যে মাদকদ্রব্য ভরে বরিশালে আনার সময় শনিবার রাতে ২ হাজার ৩৬০ বোতল ফেন্সিডিল এবং ২৫ কেজি গাঁজা উদ্ধার করে র‌্যাব-৮। ফরিদপুরের মধুখালী উপজেলার বকশি চাঁদপুর গ্রামের সত্তার গাজীর ছেলে সোহেল গাজী ওরফে আলামিন (২৮) এবং একই জেলার ভাঙ্গা উপজেলার চুমুরদ্দি গ্রামের শফিুকল ইসলামের ছেলে মো. মিঠু নামের দুই মাদক কারবারিকে গ্রেফতার এবং ওই কাভার্ডভ্যান জব্দ করা হয়। শনিবার রাতে বরিশাল নগরীর নথুল্লাবাদে সন্দেহভাজন ওই কাভার্ডভ্যানে তল্লাসী চালিয়ে এসব মাদকদ্রব্য উদ্ধার এবং দুই কারবারিকে গ্রেফতার করা হয়।
রোববার বরিশালে র‌্যাব-৮ এর সদর দপ্তরে সাংবাদিকদের ব্রিফিং করে কোম্পানি কমান্ডার মেজর খান সজিবুল ইসলাম বলেন, ঝিনাইদহ থেকে কাভার্ডভ্যানের মধ্যে বিশেষ কৌশলে বিপুল পরিমান মাদক বরিশালে আসছে, এমন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৮ এর একটি দল নগরীর নথুল্লাবাদ সংলগ্ন সিএন্ডবি সড়কে চেকপোষ্ট বসায়। রাত আনুমানিক ৮ টায় ‘জরুরি রপ্তানী কাজে নিয়োজিত’ স্টিকার লাগানো একটি কাভার্ডভ্যান সিএন্ডবি সড়কে র‌্যাবের চেকপোষ্ট অতিক্রমকালে সেটি থামিয়ে তল্লাসী করে ছাদের সিলিংয়ের সঙ্গে আলাদা সিলিং লাগিয়ে তার মধ্যে রাখা ওই মাদক উদ্ধার করা হয়। পরে র‌্যাব সদস্যরা দুই কারবারিকে গ্রেফতার করে।
মেজর খান সজিবুল ইসলাম জানান, গ্রেফতার হওয়া ওই দুই মাদক কারবারি দীর্ঘ দিন ধরে বিশেষ কৌশলে বরিশালে ফেন্সিডিল ও গাঁজাসহ বিভিন্ন ধরনের মাদক সরবরাহ করে আসছিল। জিজ্ঞাসাবাদ শেষে গ্রেফতার দু’জনকে রোববার কোতয়ালী মডেল থানায় সোপর্দ করে মাদক আইনে মামলা দায়ের করা হয় বলেও জানান মেজর সজিব।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক

২২ অক্টোবর, ২০২২
২৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ