Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

শ্রীবরদীতে জমি সংক্রান্ত বিরোধে যুবক নিহত, আহত ১০

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০১৯, ৭:৫৪ পিএম

শেরপুরের শ্রীবরদীতে জমি সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের আঘাতে দেলোয়ার হোসেন দেলু (৩৫) নামে এক যুবক নিহত ও উভয় পক্ষের আরো অন্তত ১০জন আহত হয়েছে। উপজেলার খোশালপুর হরিনাকান্দা গ্রামে শনিবার (২৮ ডিসেম্বর) বিকালে এ ঘটনা ঘটে। নিহত দেলোয়ার ওই গ্রামের মৃত হামিদুর রহমানের ছেলে। আহতদের মধ্যে নিহতের ছোট ভাই বিপুল মিয়া, বাবু মিয়া ও মা শিরিনা বেগমের অবস্থা গুরুতর।

পুলিশ ও এলাকাবাসী জানায়, প্রতিবেশী আমিনুল ইসলামের সাথে দেলোয়ার হোসেন দেলু’র জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এ নিয়ে উভয়পক্ষের মামলা আদালতে বিচারাধীন। এ বিরোধেই শনিবার বিকালে আমিনুল, তার পরিবারের লোকজন ও আত্মীয়-স্বজন দেশীয় অস্ত্র নিয়ে দেলোয়ার হোসেন দেলু’র বাড়িতে গিয়ে আক্রমণ করে। আক্রমণে দেলোয়ার হোসেন দেলু, তার ভাই বিপুল ও বাবু এবং মা শিরিনা বেগম গুরুতর আহত হন। পরে স্থানীরা তাদের উদ্ধার করে শ্রীবরদী হাসপাতালে নিয়ে গেলে দেলোয়ার, বিপুল ও বাবু’র অবস্থা আশঙ্কাজনক হওয়ায় শেরপুর সদর হাসপাতালে প্রেরণ করা হয়। শেরপুরে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক দেলোয়ার হোসেন দেলুকে মৃত ঘোষনা করেন।

এ ঘটনায় নিহতের ছোট বোন শিমু আক্তার বাদী হয়ে শ্রীবরদী থানায় মামলা দায়ের করেছেন। পুলিশ অভিযান চালিয়ে ইতিমধ্যেই তিনজনকে আটক করেছে। অন্যদের গ্রেফতারে চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ