Inqilab Logo

শুক্রবার, ০৭ জুন ২০২৪, ২৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ঢাকা দক্ষিণ সিটিতে মনোনয়ন ফরম নিলেন নজিবুল্লাহ হিরু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০১৯, ৪:৫২ পিএম

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম কিনেছেন দলটির আইন বিষয়ক সম্পাদক নজিবুল্লাহ হিরু।

শুক্রবার সকালে তিনি আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন। বিকেলে তার ফরম জমা দেয়ার কথা রয়েছে। এখানে আরো মেয়র ফরম সংগ্রহ করেছেন, ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপন ও হাজী মোহাম্মদ সেলিম।

এদিকে ডিএসসিসি নির্বাচনের জন্য দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করতে এসে অঝোরে কেঁদেছেন মেয়র সাঈদ খোকন।

বৃহস্পতিবার দুপুরে ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করে সাংবাদিকদের সামনে দোয়া প্রার্থনা করে কান্নায় ভেঙে পড়েন তিনি।

মেয়র খোকন বলেন, আমার রাজনৈতিক জীবনে একটা কঠিন সময় যাচ্ছে। এই কঠিন সময়ে ঢাকাবাসীকে আমি আহ্বান জানাই, আমার জন্য একটু দোয়া করবেন। প্রিয় দেশবাসী, আমার জন্য দোয়া করবেন। তিনি কঠিন সময়ের কথা বললেও ব্যাখ্যা দেননি।

জীবনের কঠিন সময় পার করছেন জানিয়ে দক্ষিণের এই মেয়র বলেন, এই সাড়ে চার বছর ঢাকা শহরে ইতিবাচক পরিবর্তনের সূচনা করতে সক্ষম হয়েছি। ঢাকাবাসী সুখে-দুঃখে, ঢাকাবাসীর আপদে-বিপদে পাশে ছিলাম।



 

Show all comments
  • shaik ২৮ ডিসেম্বর, ২০১৯, ৮:৫৮ এএম says : 0
    এদিকে ডিএসসিসি নির্বাচনের জন্য দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করতে এসে অঝোরে কেঁদেছেন মেয়র সাঈদ খোকন। Valo kaj korlay kanna, kati korte hobay keno?? Dhakar 2 Meyar er Jonno kotto gula Manush DENGU te Maraa Gelo. R ara 2 Jan'er ak jon o Jono Goner VOTE a Nir ba che to na, VOTE Dakati/Vote Sara Dakath MEYAR. VOTE 4 BNP Meyars.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢাকা দক্ষিণ সিটি

১৮ ডিসেম্বর, ২০২১
২৩ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ