Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বরিশাল প্রেস ক্লাব নির্বাচনে সাধারণ সদস্যদের প্যানেলের নিরঙ্কুশ বিজয়

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০১৯, ৩:৪৭ পিএম

বরিশাল প্রেস ক্লাবের নির্বাচনে ক্ষমতাসীন দলের একটি মহলের অনানুষ্ঠানিক আশির্বাদপুষ্ট প্যানেলকে হারিয়ে সাধারণ সদস্যদের প্রার্থীরা বিজয়ী হয়েছেন। মঙ্গলবার বিকেল ৫টা থেকে রাত ৮টা পর্যন্ত ভোট গ্রহণকালে ৮১ জন ভোটার সদস্যর মধ্যে ৭৬ জন ভোট প্রদান করেন। ঐতিহ্যবাহী বরিশাল প্রেস ক্লাবের নির্বাচনে এই প্রথমবারের মত কোন রাজনৈতিক দলের আশীর্বাদ ও মদতে একটি প্যানেল প্রতিদ্বন্ধিতা করে।

নির্বাচনে সাধারণ সদস্যদের প্যানেলের মানবেন্দ্র বটব্যাল ১০ ভোটে তার প্রতিদন্ধী এসএম ইকবালকে এবং সম্পদক পদে জাকির হোসেন ১৬ ভোটের ব্যাবধানে মুরাদ আহমদকে পরাজিত করে। ক্লাবের নির্বাহী কমিটির ১৭টি পদের মধ্যে মাত্র ৩টিতে বিজয়ী হয়েছে ক্ষমতাশীন দলের অশির্বাদপুষ্ট পানেল থেকে।

সহ সভাপতি পদে কাজী মামুন ও তপংকর চক্রবর্তী, কোষাধ্যক্ষ পদে মোশাররফ হোসোইন, দপ্তর সম্পাদক পদে মোফাজ্জল হোসোইন, ক্রীড়া সম্পাদক পদে কে এম নয়ন, প্রকাশনা সম্পাদক পদে সুখেন্দু এদবর এবং নির্বাহী কমিটির সদস্য পদে নুরুল আলম ফরিদ, মুহম্মদ ইসমাইল হাসেন নেগাবান, জাকির হোসেন ও সুমন চৌধুরী নির্বাচিত হয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্বাচন

২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ