Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চুরির টাকা বিলিয়ে বড়দিনের শুভেচ্ছা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০১৯, ২:৩৭ পিএম

বড়দিনকে কেন্দ্র করে গোটা বিশ্ব মেতেছে আনন্দ উৎসবে। বিশেষ এ দিনে একে অন্যকে শুভেচ্ছা জানাতে নানা আয়োজনও করেছেন কেউ কেউ। তবে ব্যাংক লুট করে সেই টাকা মানুষের মধ্যে বিলিয়ে বড়দিনের শুভেচ্ছা জানানোর ঘটনা কমই আছে।

তবে এমনই এক কান্ড করেছেন যুক্তরাষ্ট্রের কলোরাডোতে বসবাসকারী ডেভিড ওয়েন অলিভার নামের ৬৫ বছর বয়সী এক ব্যক্তি।
কলোরাডো স্প্রিং পুলিশ জানিয়েছে, বড়দিনে ঠিক দুই দিন আগে অর্থাৎ সোমবার দুপুরে সাদা দাঁড়িওয়ালা এক ব্যক্তি কলোরাডো স্প্রিং একাডেমি ব্যাংকে ঢুকে টাকা লুট করে। তারপর ব্যাগভর্তি সেই টাকা চারিদিকে ছড়িয়ে পথচারীদের উদ্দেশে বলতে থাকে, ‘মেরী, ক্রিসমাস’।

প্রত্যক্ষদর্শীরা জানায়, টাকা ছড়ানোর কিছুক্ষণ পর ওই ব্যক্তি স্থানীয় একটি কফিশপের সামনে বসে পড়ে এবং পুলিশের জন্য অপেক্ষা করতে থাকে।
তবে ডেভিডের লুট করা সেই টাকা পথচারীদের আকৃষ্ট করেনি মোটেও। বরং পথচারীরা রাস্তায় পড়ে থাকা সেই সব অর্থ উঠিয়ে আবারও স্থানীয় ব্যাংকে জমা দিয়েছেন বলেই জানা গেছে।

কলোরাডোর পুলিশ গ্রেফতারকৃত ব্যক্তির বিষয়ে জানায়, তার নাম ওয়েন অলিভার (৬৫)। ধারণা করা হচ্ছে সে একাই এই চুরির কাজ করেছে। তার সঙ্গে অন্য কেউ ছিল না। নিছক মজা করতে, নাকি অন্য কোনো কারণে ডেভিড এমন কান্ড ঘটিয়েছেন তা এখনও জানা যায়নি। সূত্র : বিবিসি



 

Show all comments
  • FOYEJ ULLAH ২৫ ডিসেম্বর, ২০১৯, ৩:৫৯ পিএম says : 0
    INQILAB PROTRIKA ONEK BALO NEWS ASE.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুক্তরাষ্ট্র


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ