Inqilab Logo

সোমবার, ১০ জুন ২০২৪, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ যিলহজ ১৪৪৫ হিজরী

পুলিশকে পিটিয়ে আসামি নিয়ে গেল তার সহযোগীরা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০১৯, ১২:০১ এএম

রাজশাহীর বাগমারায় পুলিশ সদস্যদের পিটিয়ে গ্রেফতারকৃত এক আসামিকে ছিনিয়ে নেয়ার অভিযোগ উঠেছে।গত বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার বাসুপাড়া ইউনিয়নের জ্যোতিনগঞ্জ বাজার এলাকায় এ ঘটনা ঘটে। ছিনিয়ে নেয়া ওই আসামি হলেন, বাড়ি বাসুপাড়া ইউনিয়নের মন্দিয়াল গ্রামের বাসিন্দা জাবের আলী (৪৫)। গত ২৯ নভেম্বর মারপিটের ঘটনায় দায়ের করা মামলার পলাত আসামি জাবের। তার বিরুদ্ধে এলাকায় সন্ত্রাসী কার্যকলাপের একাধিক অভিযোগ রয়েছে।
মারধরে আহত পুলিশ সদস্যরা হলেন, মামলার তদন্তকারী কর্মকর্তা ও বাগমারা থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সৌরভ কুমার চন্দ ও তার সঙ্গে অভিযানে অংশ নেয়া সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মোশলেম আলী। পরে তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
মামলার তদন্ত কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) সৌরভ কুমার চন্দ বলেন, জাবের আলী নিয়মিত মামলার আসামি। পাশের বীরকয়া গ্রামের মোবারক হোসেনকে মারধর করার অভিযোগে তার স্ত্রী নাজমা বিবি মামলা করেছেন। বাদীর অভিযোগ, তিনি পলাতক থেকে লোকজনকে ভয়ভীতি প্রদর্শন ও প্রাণনাশের হুমকি দিয়ে আসছেন। থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান বলেন, পলাতক আসামি জাবের আলীকে গ্রেফতারের চেষ্টা চলছে। এ নিয়ে আইনগত ব্যবস্থা নিচ্ছে পুলিশ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুলিশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ