Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামের নতুন এসপি এস এম রশিদুল হক

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০১৯, ৭:১৯ পিএম

চট্টগ্রাম জেলা পুলিশ সুপার (এসপি) পদে লালমনিরহাটের এসপি এসএম রশিদুল হককে পদায়ন করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে এক আদেশে এই বদলি করা হয়। ২০১৬ সালের ১৯ জুলাই থেকে এসএম রশিদুল হক, পিপিএম সেবা লালমনিরহাট পুলিশ সুপার পদে দায়িত্ব পালন করে আসছিলেন।

২০০৩ সালে ২১তম বিসিএসের মাধ্যমে বাংলাদেশ পুলিশে যোগ দেন এসএম রশিদুল হক। ২০১৮ সালের ‘রাষ্ট্রপতি পুলিশ পদক (পিপিএম)’ পান তিনি।

২০১৬ সালের ২০ জুলাই থেকে চট্টগ্রামের পুলিশ সুপার পদে দায়িত্ব পালন করে আসছেন নুরেআলম মিনা। স¤প্রতি তিনি অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি পান এবং তাকে ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি হিসাবে পদায়ন করা হয়েছে। তবে চট্টগ্রাম-৮(চান্দগাঁও-বোয়ালখালী) আসনে উপ নির্বাচনের কারণে তারা দুজনই ১৩ জানুয়ারির পর নতুন কর্মস্থলে যোগ দেবেন।
এদিকে একই আদেশে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) উপ-কমিশনার মো. আবদুল ওয়ারীশকে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এবং উপ-কমিশনার হারুন উর রশিদ হাযারীকে পুলিশ সদর দফতরের টিঅ্যান্ডআইএমের পুলিশ সুপার পদে বদলি করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এসপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ