Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

হাকিমপুরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে এক যুবক নিহত

হিলি (দিনাজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ ডিসেম্বর, ২০১৯, ৫:০৭ পিএম

দিনাজপুরের হাকিমপুরে পাওনা টাকা চাইতে গিয়ে প্রতিপক্ষের ছুরিকাঘাতে মেহেদি হাসান সনি (২৫) নামের এক যুবক নিহত হয়েছেন। নিহত সনি উপজেলার বোয়ালদাড় গ্রামের মৃত আবুল হোসেন সরদারের ছেলে। আজ বুধবার দুপুরে উপজেলার বোয়ালদাড় গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, চাকুরীর জন্য তিন বছর আগে একই গ্রামের মিজানুর রহমানকে ৪ লাখ টাকা দেন সনি। কিন্তু তার চাকুরী না হওয়ায় টাকা ফেরত চাইলে টাকা ফেরত দিতে তালবাহানা করে পালিয়ে থাকে মিজানুর রহমান। গ্রামে এ নিয়ে শালিশ বৈঠকও হয়। আজ বুধবার গ্রামের বাড়িতে আসলে মিজানুর রহমানের কাছে টাকা ফেরত চায় সনি। এই নিয়ে তাদের মধ্যে বাকবিতন্ডার এক পর্যায়ে মিজানুর ও তার ভাগ্নে দেলোয়ার হোসেন মেহেদী হাসান সনিকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে আহত অবস্থায় তাকে হাকিমপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

হাকিমপুর থানার অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক জানান, ঘটনা সাথে জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে। মরদেহ ময়না তদন্তের জন্য দিনাজপুর মেড়িকেল কলেজ হাসপাতালে পাঠনো হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ