Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কেরানীগঞ্জে জুতার ফ্যাাক্টরী থেকে শ্রমিকের লাশ উদ্ধার

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০১৯, ৯:৪৩ পিএম

ঢাকার কেরানীগঞ্জে জুতার ফ্যাক্টরী থেকে নুর আলম ওরফে আব্দুল্লাহ(২২)নামে এক জুতা শ্রমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ মঙ্গলবার (০৩ডিসেম্বর) সন্ধ্যায় মডেল থানার রোহিতপুর ইউনিয়নের সোনাকান্দা এলাকায় বকুল প্লাষ্টিক এন্ড রাবার ইন্ডাষ্ট্রিজ নামে একটি জুতার ফ্যাক্টরীর ৫মতলা থেকে লাশটি উদ্ধার করা হয়। পরে ময়না তদন্তের জন্য লাশটি স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে।
কেরানীগঞ্জ মডেল থানার এসআই শেখ তারিকুল ইসলাম তারেক ওই ফ্যাক্টরীতে কর্মরত অন্যান্য শ্রমিকদের বরাত দিয়ে জানান, নিহত শ্রমিক আব্দুল্লাহ সোসমাবর সারারাত কাজ শেষে ফজরের নামাজ পড়ে ফ্যাক্টরীর ৫মতলায় একটি রুমে ঘুমাতে যায়। জহুর ও আছরের নামাজের সময়ও ওই যুবক ঘুম থেকে না উঠায় অন্যান্য শ্রমিকদের এতে সন্দেহ হয়। পরে শ্রমিকরা তাকে ঘুম থেকে উঠার জন্য ধাক্কা দেয়। এতেও তার কোন সাড়া শব্দ না পেয়ে শ্রমিকরা ঘটনাটি ফ্যাক্টরীর মালিককে জানায়। পরে ফ্যাক্টরীর মালিক হাজী মোঃ বকুল পুলিশকে জানান। খবর পেয়ে তারা দ্রুত ঘটনাস্থলে গিয়ে ফ্যাক্টরীর ৫মতলার একটি রুম থেকে আব্দুল্লাহর লাশ উদ্ধার করা হয়। ময়না তদন্তের রিপোর্ট ছাড়া এই মহুর্থে তার মৃত্যুর সঠিক কারন বলা যাচ্ছে না।আব্দুল্লার বাবার নাম মোঃ ময়নাল হক। তার বাড়ি শেরপুর জেলার শ্রীবর্দী থানার পাঁচ মেঘাদল গ্রামে।সে এক বছর পুর্বে ওই জুতার কারখানায় শ্রমিক হিসেবে কাজে যোগ দিয়েছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ