Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

শেরপুরে ধানক্ষেত থেকে যুবকের লাশ উদ্ধার

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০১৯, ১:০৪ পিএম

শেরপুরের নালিতাবাড়ীর মরিচপুরান এলাকার নির্মাণাধীন একটি স্কুলের পাশের ধানক্ষেত থেকে আব্দুর রহমান (২৮) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ (২ ডিসেম্বর) সোমবার সকালে এ লাশ উদ্ধার করা হয়। নিহত যুবক মরিচপুরান মৌলভীপাড়া গ্রামের মৃত আব্দুর রশিদের ছেলে।

পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, আব্দুর রহমান গতকাল বিকেলে বাড়ি থেকে বের হয়ে রাতে বাড়ি ফিরেনি। রাতে পরিবারের লোকজন তাকে আশপাশের খোঁজাখুঁজি করেন। একপর্যায়ে আজ সোমবার সকালে বাড়ি থেকে প্রায় এক কিলোমিটার দূরে নির্মাণাধীন মরিচপুরান টেকনিক্যাল স্কুলের পাশে একটি ধানক্ষেতে আব্দুর রহমানের লাশ পড়ে থাকতে দেখেন এলাকাবাসী। পরে খবর পেয়ে নিহতের স্বজন ও পুলিশ ঘটনাস্থলে ছুটে যান।

এ রিপোর্ট লেখা পর্যন্ত হত্যাকা-ের মোটিভ ও জড়িতদের সম্পর্কে তাৎক্ষণিক কিছু জানা যায়নি। লাশউদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। ধারণা করা হচ্ছে, রাতের কোন একসময় রহমানকে হত্যা করে লাশ ফেলে রাখে হত্যাকারীরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ