Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

রোববার কাঠমান্ডু যাচ্ছে বাংলাদেশ অ্যাথলেটিক্স দল

স্পোর্টস রিপোর্টার, কাঠমান্ডু, নেপাল থেকে | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০১৯, ৩:৪৫ পিএম

নেপাল সাউথ এশিয়ান (এসএ) গেমসে অংশ নিতে রোববার সন্ধ্যায় ঢাকা থেকে রওয়ানা হয়ে রাতে কাঠমান্ডু গিয়ে পৌঁছাবে বাংলাদেশ জাতীয় অ্যাথলেটিক্স দল। দলে ২২জন অ্যাথলেট (১৪ জন পুরুষ ও ৮ মহিলা) এবং চার কোচ, দুই ম্যানেজারসহ (পুরুষ ও মহিলা) ২৮ জন রয়েছেন।

আজ ( রোববার) বিকেলে কাঠমান্ডুর দশরথ স্টেডিয়ামে পর্দা উঠেছে এসএ গেমসের ১৩তম আসরের। এবারের গেমসে ২৭ ডিসিপ্লিনের মধ্যে বাংলাদেশ অংশ নিচ্ছে ২৫টিতে। খেলা হবে কাঠমান্ডু ও পোখরা শহরের বিভিন্ন ভেন্যুতে। গেমসের অন্যতম ডিসিপ্লিন অ্যাথলেটিক্স। এই ডিসিপ্লিনের খেলা চলবে ৩ থেকে ৭ ডিসেম্বর পর্যন্ত। এসএ গেমসের এবারের আসরে ভালো ফলাফলের লক্ষ্যে গত প্রায় ছয়মাস বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানে (বিকেএসপি) নিবিড় অনুশীলনে মগ্ন ছিলেন লাল-সবুজের অ্যাথলেটরা। দীর্ঘ অনুশীলনের পর এবার তাদের ট্র্যাকে নামার পালা। গেমসের খেলা শেষে ৮ ডিসেম্বর ঢাকায় ফিরে আসবে বাংলাদেশ অ্যাথলেটিক্স দল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ