Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জমি নিয়ে সংঘর্ষে ২ ভাই নিহত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০১৯, ১২:৪৪ পিএম

জামালপুরের দেওয়ানগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে সংঘর্ষের ঘটনায় ইউসুফ আলী ও আব্দুল জলিল নামে আহত দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। একই ঘটনায় তাদের বাবা আরান হাজী ঢাকায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) ভর্তি রয়েছেন।

গতকাল শুক্রবার রাত ১১টায় ইউসুফ আলী ও শনিবার (৩০ নভেম্বর) সকাল ৮টায় আব্দুল জলিলের মৃত্যু হয়।

নিহত ইউসুফ আলীর শ্যালক আমির হামজা জানান, শুক্রবার দুপুরে সানন্দবাড়ী দক্ষিণ লম্বাগাছ এলাকায় আরান হাজী ও জাকির মেম্বারের মধ্যে পৈত্রিক সম্পত্তির ভাগবাটোয়ারা করার সময় কথা কাটাকাটির জেরে সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় আরান হাজি, ইউসুফ আলী ও আব্দুল জলিল গুরুতর আহত হন।

পরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার রাত ১১টায় ইউসুফ আলী ও শনিবার সকাল ৮টায় আব্দুল জলিলের মৃত্যু হয়।

দেওয়ানগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইনুল ইসলাম জানান, শুক্রবার সানন্দবাড়ীতে জমি নিয়ে সংঘর্ষে কয়েকজন আহত হয়ে ময়মনসিংহ মেডিক্যালে ভর্তি আছেন। তবে এখন পর্যন্ত পরিবারের পক্ষ থেকে মৃত্যুর খবর পুলিশকে জানায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ