Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ভারতে সড়ক দুর্ঘটনায় ১২ জন নিহত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০১৯, ১২:১০ পিএম

ভারতে রাজস্থান রাজ্যে এক সড়ক দুর্ঘটনায় কমপক্ষে ১২ জন নিহত হয়েছে। এ ঘটনায় কমপক্ষে আরও ১০ জন আহত হয়েছে। নিহতদের মধ্যে এক শিশু ও পাঁচ নারী রয়েছে। স্থানীয় পুলিশ কর্মকর্তা একথা জানান। খবর সিনহুয়া’র।

নাগুয়ার জেলার ডেপুটি পুলিশ সুপারিনটেনডেন্ট এন.আর. চৌধুরী টেলিফোনে সিনহুয়াকে বলেন, ভারতের দক্ষিণপশ্চিমাঞ্চলী মহারাষ্ট্র রাজ্যের লাটুর জেলার এ সকল ভ্রমণকারী উত্তরাঞ্চলীয় হরিয়ানা রাজ্যের হিসার জেলার একটি তীর্থ স্থান দেখতে যাচ্ছিল।

তিনি জানান, চালক বাসটির নিয়ন্ত্রণ হারানোর পর রাজস্থানের নগৌড় জেলার কৃষ্ণগড়-হনুমানগড় মহাসড়কে একটি মিনিবাস সড়ক ডিভাইডারে ধাক্কা খেয়ে উল্টে গেলে স্থানীয় সময় রাত সাড়ে তিনটার দিকে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

ওই পুলিশ কর্মকর্তা আরো জানান, নগৌড় জেলার কুচামান নগরীর কাছে এ দুর্ঘটনা ঘটে।

তিনি জানান, আহতদের মধ্যে চারজনকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি রাখা হলেও মারাত্মকভাবে আহত অপর ছয়জনকে রাজ্যের রাজধানী জয়পুরের একটি বিশেষ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। বাসস



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ