Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আগামী বছর বিয়ে করবেন জয়া আহসান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০১৯, ১২:০০ এএম

বেশ কয়েক বছর ধরেই পশ্চিমবঙ্গের সিনেমায় কাজ করছেন বাংলাদেশের চিত্রনায়িকা জয়া আহসান। গত কয়েক বছর ধরে সেখানের পরিচালক সৃজিত মুখার্জির সাথে তার প্রেমের সম্পর্ক নিয়েও গুঞ্জন ছড়ায়। তবে চল্লিশ পেরোনো এই অভিনেত্রী জানান, আগামী বছর তিনি বিয়ে করবেন। এখন প্রেম করছেন বাংলাদেশের একজনের সঙ্গে। তিনি শোবিজের কেউ নন। জয়া নিজেই ভারতের একটি পত্রিকাকে বলেছেন, আমি প্রেম করছি। যার সঙ্গে স¤পর্কে জড়িয়েছি তিনি বাংলাদেশের। ফিল্ম ইন্ডাস্ট্রির কেউ নন। কিন্তু বিয়ের দিনক্ষণ এখনও ঠিক হয়নি। উল্লেখ্য, জয়া এখন কলকাতায় ব্যস্ত আছেন কৌশিক গাঙ্গুলির পরিচালনাধীন সিনেমা অর্ধাঙ্গিনীর শুটিং নিয়ে। গত সেপ্টেম্বরে শুটিং করেছেন সৌকর্য ঘোষাল পরিচালিত ভূতপরী নামে একটি সিনেমার। ২৭ ডিসেম্বর মুক্তি পাবে অতনু ঘোষ পরিচালিত রবিবার। এতে প্রথমবারের মতো প্রসেনজিতের সঙ্গে অভিনয় করছেন জয়া।

 



 

Show all comments
  • সুমন শাহা ২১ নভেম্বর, ২০১৯, ২:২২ এএম says : 0
    খুব ভালো কথা
    Total Reply(0) Reply
  • মনিরুজ্জামান ২১ নভেম্বর, ২০১৯, ২:২২ এএম says : 0
    অনেক অনেক শুভ কামনা রইলো
    Total Reply(0) Reply
  • নাসির উদ্দিন ২১ নভেম্বর, ২০১৯, ২:২২ এএম says : 0
    আমার একজন প্রিয় অভিনেত্রী
    Total Reply(0) Reply
  • Abdul Razzak ২১ নভেম্বর, ২০১৯, ১০:২৩ এএম says : 0
    বিয়ের বয়স তো এখনো হয় নাই আপু
    Total Reply(0) Reply
  • S.hossain ২১ নভেম্বর, ২০১৯, ১০:৪৬ এএম says : 0
    উনি সামনের বছর বিয়ে করলে, দেশে অনেক আয় উন্নতি হবে, রাজনৈতিকভাবে আমরা অনেক সফল হবো, বিশ্বের দরবারে আমাদের শির উন্নত হবে। আবার শুনলাম মিথিলা্ ও বিয়ে করছেন, কলকাতার সৃজিতকে , এবারতো বাংলাদেশীদের জন্য ভিসা না নিয়েও ইন্ডিয়া যা্ওয়া যাবে ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জয়া আহসান


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ