Inqilab Logo

বুধবার, ১৭ জুলাই ২০২৪, ২ শ্রাবন ১৪৩১, ১০ মুহাররম ১৪৪৬ হিজরী

বার্জারের অভিনব ক্যাম্পেইন নবদম্পতিদের চমক দিতে বিয়েতে হাজির জয়া আহসান!

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০২৩, ৫:১৯ পিএম

“আমি তো সত্যিই অবাক! আমাদের তো বিশ্বাস-ই হচ্ছে না! এই মনোমুগ্ধকর অভিজ্ঞতা আমাদের আজীবন মনে থাকবে।” নিজের বিয়ের অনুষ্ঠানে জয়া আহসানের উপস্থিতি নিয়ে এভাবেই নিজের উচ্ছ্বাস প্রকাশ করেন সদ্যবিবাহত একজন নববধু।

জ্বি, একদম ঠিক পড়েছেন। গত কয়েক সপ্তাহে মেগা সেলিব্রিটি জয়া আহসানকে দেখা গিয়েছে রাজধানির বিভিন্ন বিয়ের অনুষ্ঠানে, হালের তরুণদের ভাষায় ‘ওয়েডিং ক্র্যাশ’ করতে। বার্জার লাক্সারি সিল্কের এক অভিনব ক্যাম্পেইনের অংশ হিসেবে, আচমকা বিয়ের স্টেজে উঠে কয়েকজন নবদম্পতিদের চমকে দিয়েছেন জয়া আহসান। এরকম ঘটনা বাংলাদেশে এবারই প্রথম।

নববিবাহিত যুগলদের জন্য এই বিশেষ দিনটি আরও স্মরণীয় করে তুলতে বার্জার লাক্সারি সিল্কের এই ব্র্যান্ড অ্যাম্বাসেডর বিয়ের আসরে হুটহাট উপস্থিত হয়ে অতিথিদের সাথে তুলেছেন ছবি। শুধু তাই নয়, ক্যাম্পেইনের অংশ হিসেবে তিনি বর-কনের হাতে তুলে দিয়েছেন এক্সক্লুসিভ বার্জার লাক্সারি সিল্ক গিফট ভাউচার, যার মাধ্যমে পুরস্কৃত নবদম্পতি তাদের নতুন ঠিকানাটি লাক্সউরিয়াস সাজে সাজাতে পারবেন।

বার্জার লাক্সারি সিল্ক বাজারের অন্যতম প্রিমিয়াম পেইন্ট, যাতে বিশ্বমানের ইমালশান টেকনোলজি ব্যবহার করা হয়েছে। দীর্ঘস্থায়িত্ব ও রক্ষণাবেক্ষণ সুবিধার পাশাপাশি এই পেইন্টে নান্দনিকতার চমৎকার সমন্বয় করা হয়েছে। লাক্সারি সিল্ক ব্যবহারের মাধ্যমে দেয়ালকে অ্যান্টি-ফাঙ্গাল করে তোলা সম্ভব, যা স্বাস্থ্য ও পরিবেশের জন্য উপকারী। পাশাপাশি, এটি দেয়ালকে দাগ বা স্ক্র্যাচের হাত থেকে রক্ষা করে মসৃণ ও চকচকে করে তোলে, ফলে ঘরের গোটা দেয়ালটিই যেন প্রিয় সময় ও প্রিয় মানুষদের স্মৃতিকে ধারণ করে রাখার এক জীবন্ত ক্যানভাসে রূপ নেয়। বার্জার লাক্সারি সিল্ক দিয়ে রাঙানো দেয়ালে আপনার সবচেয়ে প্রিয় ও স্বরনীয় মুহুর্তগুলো সংরক্ষণ করে তৈরি করতে পারবেন একটি বিশেষ ওয়াল অ্যালবাম।

এ বিষয়ে জয়া আহসান বলেন, “বিয়েতে যেতে কার না ভালো লাগে! বার্জারের এই ক্যাম্পেইনটি রীতিমতো অভিনবই বলা যায়, যেখানে আমি জীবনে প্রথমবারের মতো ওয়েডিং ক্র্যাশ করেছি! জীবনের নতুন অধ্যায় শুরু করতে যাওয়া নব বিবাহিত দম্পতিদের সাথে দেখা করার সুযোগ তৈরি করে দেয়া এই ক্যাম্পেইন আমার কাছে দারুন লেগেছে।”

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জয়া আহসান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ