Inqilab Logo

সোমবার, ১০ জুন ২০২৪, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ যিলহজ ১৪৪৫ হিজরী

যুক্তরাষ্ট্র যুবলীগের উদ্যোগে ৪৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

যুক্তরাষ্ট্র সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০১৯, ১০:০৯ এএম

বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে যুক্তরাষ্ট্র যুবলীগের উদ্যোগে গত ১০ নভেম্বর রবিবার রাত ৬:৩০ মিনিটে জ্যাকসন হাইটসের পালকি চাইনিজ রেস্টুরেন্টে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি তারিকুল হায়দার চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে যুক্তরাষ্ট্র যুবলীগের সকল নেতৃবৃন্দ উপস্থিত থেকে উৎসব মুখর পরিবেশের মধ্য দিয়ে কেক কেটে সংগঠনের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করেন ।

উক্ত সভায় উপস্থিত ছিলেন মোঃ আমিনুল হোসেন সদস্য যুক্তরাষ্ট্র যুবলীগ,গণেশ কীর্তনীয়া যুক্তরাষ্ট্র যুবলীগ সদস্য,লিটন চন্দ্র চৌধুরী যুক্তরাষ্ট্র যুবলীগ সদস্য, শাহ রহিম শ্যামল যুক্তরাষ্ট্র যুবলীগ সদস্য, অলি আহমদ যুক্তরাজ্য যুবলীগ সদস্য,কামরুজ্জামান মুরাদ যুক্তরাষ্ট্র যুবলীগ সদস্য, শেখ সাজু হাসান যুক্তরাষ্ট্র যুবলীগ সদস্য, মোঃ সারোয়ার হোসেন যুক্তরাষ্ট্র যুবলীগ সদস্য, মহিউদ্দিন খোকন আহবায়ক নিয়োগ স্টেট যুবলীগ, রেজাউল হক অপু আহ্বায়ক নিউইয়র্ক সিটি যুবলীগ, জুনেদ আহমদ যুগ্ন-আহ্বায়ক নিয়োগ সিটি যুবলীগ, সোহেলা পারভিন বেবি যুক্তরাষ্ট্র যুবলীগ সদস্য, শিল্পী যুক্তরাষ্ট্র যুবলীগ সদস্য, মাহবুব চৌধুরী প্রমুখ ।

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
[email protected]



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রবাস জীবন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ