Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রধানমন্ত্রীকে অনুরোধ করেছেন সাদেক হোসেন খোকার ছেলে ইশরাক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০১৯, ৬:০১ পিএম

‘আমার বাবা বাংলাদেশের প্রতিহিংসার রাজনীতির শিকার। তিনি হানাহানি করার জন্য তো দেশের স্বাধীনতা যুদ্ধ করেনি। আজকে এই প্রতিহিংসার রাজনীতির চর্চা কতদিন চলবে? আমাদের ভবিষ্যৎ কোথায়? প্রধানমন্ত্রীকে বলবো- আমাদের দেশনেত্রী বেগম খালেদা জিয়ার জামিনে যেসব বাঁধা আছে সেগুলো দূর করুন। আপনার সাঙ্গপাঙ্গদের কথা না শুনে সরাসরি দেশনেত্রীর সাথে কথা বলুন। আমি চাই না আর কেউ প্রতিহিংসার রাজনীতির শিকার হোক। যে লক্ষ্যে মুক্তিযুদ্ধ ও দেশ স্বাধীন হয়েছিল সেই গণতন্ত্র চাই।’- প্রধানমন্ত্রীকে অনুরোধ করে ঢাকার সাবেক মেয়র মরহুম সাদেক খোকার ছেলে প্রকৌশলী ইশরাক হোসেন এসব কথা বলেছেন।

বৃহস্পতিবার দুপুরে কেন্দ্রীয় শহীদ মিনারে সাদেক হোসেন খোকার প্রতি শ্রদ্ধা জানানোর অনুষ্ঠানে ইশরাক হোসেন এসব কথা বলেন।

ইশরাক বলেন, আমার বাবার কোনো ভুল হলে সবাই ক্ষমা করবেন। আমার বাবার জন্য সবার কাছে দোয়া চাই।

বৃহস্পতিবার দুপুরে কেন্দ্রীয় শহিদ মিনারে মরহুম সাদেক হোসেন খোকার কফিনে সর্বসাধারণের শ্রদ্ধা নিবেদন শেষে সবাইকে ধন্যবাদ জানিয়ে বাবার জন্য দোয়া কামনা করে বক্তব্য রাখেন ইশরাক হোসেন। এসময় তিনি উক্ত কথাগুলো বলেন। তিনি বলেন, আমি আমার বাবার জন্য দোয়া চাই।
তিনি যদি কোনো ভুল ত্রুটি করে থাকেন আপনারা আল্লাহর ওয়াস্তে মাফ করে দিবেন। পাশপাশি কেউ তার কাছে কোনো পাওনা পেয়ে থাকলে আমাদেরকে অবহিত করলে বিষয়টি সমাধান করা হবে। আবারো বাবার জন্য দোয়া কামনা করেন তিনি।



 

Show all comments
  • মজলুম জনতা ৭ নভেম্বর, ২০১৯, ৮:০২ পিএম says : 0
    খুব ভাল .খালেদা জিয়ার ব্যাপারেও খুব ভাল কথা বলেছেন। প্রতিহিংসার রাজনিতী আসলে কেউ ই পছন্দ করেনা।সকলেই মনোনশীল রাজনিতি পছন্দ করেন।
    Total Reply(0) Reply
  • Saiful Islam ৭ নভেম্বর, ২০১৯, ৮:০৯ পিএম says : 0
    যে কথা গুলো বিএনপির বড় বড় রাজনীতিবিদ ঠিক করে বলতে পারেনি।
    Total Reply(0) Reply
  • Fd Farhad Hossain ১১ নভেম্বর, ২০১৯, ১২:৪৪ পিএম says : 0
    Good
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাদেক হোসেন খোকা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ