Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

পাবনায় দুর্বৃত্তদের গুলিতে চরমপন্থী দলের এক সদস্য নিহত

পাবনা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ নভেম্বর, ২০১৯, ২:৫০ পিএম

পাবনার আমিনপুর থানাধীন ঢালারচর এলাকায় আতিয়ার সরদার (২৮) নামে এক যুবককে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ঢালারচর ইউনিয়নের দুর্গাপুর বাজারে এই ঘটনা ঘটে। নিহত আতিয়ার চর দুর্গাপুর গ্রামের মৃত আব্দুস সাত্তার সর্দারের পুত্র এবং নিষিদ্ধ ঘোষিত চরমপন্থী দলের সদস্য ছিল বলে পুলিশ জানিয়েছেন।

আমিনপুর থানার এস.আই আব্দুল মজিদ ঘটনার সত্যত্যা নিশ্চিত জানান, মঙ্গলবার সন্ধ্যায় অতিয়ার দুর্গাপুর বাজারে দরগা শরীফের পাশে একটি দোকানে বসে ছিলো। এ সময় ৭-৮ জন অস্ত্রধারী এসে তার ওপর উপর্যুপরি গুলি চালায়। এতে ঘটনাস্থলেই সে মারা যায়। এ সময় দুর্বৃত্তরা ‘সর্বহারা জিন্দাবাদ’ শ্লোগান দিতে দিতে চলে যায়। ঘটনাস্থল থেকে ৬ রাউন্ড রাইফেলের ও এক রাউন্ড শার্টগানের গুলির খোসা উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ জানায়, নিহত আতিয়ারের বিরুদ্ধে হত্যাসহ একাধিক মামলা রয়েছে। প্রায় দুই মাস আগে সে জামিন পেয়ে বাড়ি আসে। পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার হিসেবে পদোন্নতিপ্রাপ্ত) গৌতম কুমার বিশ্বাস সাংবাদিকদের বলেছেন, চরমপন্থীদের অভ্যন্তরীণ দ্বদ্বের জের ধরে এ হত্যাকান্ড সংঘটিত হতে পারে বলে পুলিশ প্রাথমিক ভাবে ধারণা করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ