Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বেরোবিতে তিন দফা দাবিতে বিক্ষোভ, মহাসড়ক অবরোধ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৬ নভেম্বর, ২০১৯, ১:২২ পিএম

আবাসিক হলগুলোতে ভর্তিচ্ছু শিক্ষার্থীদের থাকার সুযোগ প্রদান, বিগত সময়ে ভর্তি জালিয়াতির সাথে জড়িতদের ভর্তি সংক্রান্ত কর্মকাণ্ড থেকে বিরত রাখা ও সাধারণ শিক্ষার্থীদের হয়রানি বন্ধের দাবিতে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ করছে শিক্ষার্থীরা।

বুধবার সকাল ১১টায় রাসেল চত্বর থেকে বিক্ষোভ মিছিলটি শুরু করে ক্যাম্পাস প্রদক্ষিণ শেষে প্রশাসনিক ভবনের সামনে অবস্থান নিয়েছে শিক্ষার্থীরা। এর আগে তারা ঢাকা-রংপুর মহাসড়ক অবরোধও করে রাখে।

শিক্ষার্থীরা জানায়, এই তিনটি দাবি বাস্তবায়নে প্রশাসনের প্রতিশ্রুতি না আসা পর্যন্ত তারা আন্দোলন চালিয়ে যাবে। শেষ খবর অনুযায়ী বিক্ষোভ করছে শিক্ষার্থীরা।

এ বিষয়ে প্রক্টর (চলতি দায়িত্ব) আতিউর রহমান জানান, এটি ভর্তি পরীক্ষার কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত। এখন যদি সিদ্ধান্ত পরিবর্তন করা লাগে তাহলে কেন্দ্রীয় ভর্তি পরীক্ষা কমিটিকে আবার বসতে হবে। এই মুহূর্তে কোনো সিদ্ধান্ত দেওয়া যাচ্ছেনা। আমরা আলোচনায় বসেছি। এ ব্যাপারে সিদ্ধান্ত নিয়ে জানানো হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বেরোবি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ