Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

চিরতরে বিদায়- স্ট্যাটাসের পর বেরোবি ছাত্রের লাশ উদ্ধার

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০২১, ১১:৪৮ এএম

বাবা-মায়ের একমাত্র পুত্র সন্তান। ব্যবসায়ী বাবার ইচ্ছে ছিলো ছেলে অনেক বড় হবে। কিন্তু সেই ছেলে কি কারণে এমন করলো তা অজানাই রয়ে গেলো।

জানা যায়, ফেসবুকে 'আই কুইট ফর এভার' স্ট্যাটাস দেওয়ার পর তানভীর আলম তুষার (২৫) নামে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) এক শিক্ষার্থীর লাশ উদ্ধার হয়েছে। বুধবার রাত ৩টার দিকে ফেসবুকে স্ট্যাটাসটি দেন তিনি। এরপর বৃহস্পতিবার সকাল ১১টার দিকে নিজ ঘরে তার ঝুলন্ত লাশ পাওয়া যায়।

তুষারের বাসা রংপুর নগরীর সাহেবগঞ্জ তিন মাথার মোড় এলাকায়। ব্যবসায়ী মহসিন আলীর একমাত্র ছেলে তিনি। পড়তেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে অর্থনীতি বিভাগে।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার সকাল ১১টায় ঘুম থেকে না উঠায় চাচাতো ভাই সাব্বির আলম ঘরের সামনে এসে তুষারকে ডাকতে থাকেন। সাড়া না পাওয়ায় ঘরের দরজা ভেঙ্গে ঢুকে তার ঝুলন্ত লাশ পাওয়া যায়।

হারাগাছ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওকত হোসেন জানান, ছেলেটির সঙ্গে তার বাবার কথা কাটাকাটি হয়েছিল বলে জানা গেছে। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।



 

Show all comments
  • bongob... ৮ অক্টোবর, ২০২১, ১২:০৮ পিএম says : 0
    sex before marriage causes loosing the taste of life. AS SEX BEFORE MARRIAGE INCREASES SUICIDE WILL INCREASE.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ