Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ভারতে মহিলাকে গাছে বেঁধে গণধর্ষণ, ভিডিয়ো পোস্ট করা হল অনলাইনে

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০১৯, ৪:৪০ পিএম

এক মহিলাকে গণধর্ষণের ভিডিয়ো ভাইরাল হল ইন্টারনেটে। সোমবার উত্তর প্রদেশের মউ থানা এলাকায় এই ধর্ষণ হয় বলে অভিযোগ। নির্যাতিতার অভিযোগ ধর্ষণের ভিডিয়ো ভাইরাল হলেও পুলিশ কেবল অভিযোগ দায়ের করেই দায় সেরেছে।

পরিবারে অন্য সদস্যদের সঙ্গে সোমবার এক আত্মীয়র বাড়ি যাচ্ছিলেন ওই মহিলা। সেখানে পথে তাঁদের আটকায় ছয় দুষ্কৃতী। পরিবারে অন্য সদস্যদের গাছের সঙ্গে বেঁধে ফলে তারা। তারপর ওই মহিলাকে গণধর্ষণ করা হয়। সেই ঘটনার ভিডিয়ো রেকর্ড করে রাখে দুষ্কৃতীরা।

ঘটনার পর মউ থানায় অভিযোগ জানাতে যান নির্যাতিতা ও তাঁর পরিবার। নির্যাতিতার অভিযোগ সেখানে গিয়ে তিনি উপস্থিত পুলিশ অফিসারদের গোটা ঘটনা জানান। কিন্তু তাঁরা গুরুত্বই দেননি। উল্টে তাঁদের বাকাঝকা করে সেখান থেকে কার্যত তাড়িয়ে দেন।

ওই ঘটনার ১৪ সেকেন্ডের একটি ভিডিয়ো শুক্রবার ইন্টারনেটে ভাইরাল হয়ে যায়। তারপর ফের পুলিশে দ্বারস্থ হন নির্যাতিতা। এবার তিনি বিষয়টি নিয়ে বাঁদা জেলার পুলিশ সুপারের কাছে অভিযোগ জানান। তারপর পুলিশ একটি অভিযোগ দায়ের করে ওই ছয় অভিযুক্তের বিরুদ্ধে। অভিযোগ দায়ের হওয়ার পর নির্যাতিতার মেডিকেল টেস্টও করা হয়।

সূত্র : আনন্দবাজার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ