Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পাকিস্তানে খেলতে আসছেন কাকা-ফিগো-পুয়োল

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০১৯, ২:০১ পিএম

কাকা, লুইস ফিগো, কার্লোস পুয়োল ও নিকোলাস আনেলকা; পাকিস্তানে খেলতে আসছেন কিংবদন্তিতুল্য এসব ফুটবলার! হ্যাঁ, ঠিক শুনছেন। আগামী মাসে লাহোরে ওয়ার্ল্ড সকার স্টারদের প্রদর্শনী ম্যাচে অংশগ্রহণ করবেন তারা।

চলতি বছরের এপ্রিলেই হওয়ার কথা ছিল এই ইভেন্ট। কিন্তু ব্যবসায়িক কারণ দেখিয়ে তা স্থগিতের ঘোষণা দেয় আয়োজকরা। তবে ইভেন্টটি আবার আয়োজনে উদ্যোগী হয়েছেন তারা।

শুক্রবার আয়োজকরা জানিয়েছেন, ৯ নভেম্বর করাচিতে পৌঁছাবেন ফুটবল কিংবদন্তিরা। পরের দিন লাহোরের জাতীয় হকি স্টেডিয়ামে প্রদর্শনী ম্যাচ খেলতে নামবেন তারা।

এই ইভেন্টের প্রচারভিযানে চলতি বছরই পাকিস্তান সফর করে গেছেন বিশ্বকাপ জেতা স্পেনের পুয়োল ও ব্রাজিলের কাকা। তাদের সঙ্গে ছিলেন চ্যাম্পিয়নস লিগ জেতা পর্তুগালের লুইস ফিগো ও ফ্রান্সের নিকোলাস আনেলকা। ম্যাচটিতে তাদের সঙ্গে খেলতে দেখা যাবে ট্যালেন্ট হান্টের মধ্য দিয়ে বাছাই করা পাকিস্তানের ফুটবলাররা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২৩ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ