Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজাপুরে মিষ্টির দোকান পুড়ে ছাই

রাজাপুর ( ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০১৯, ৯:৫১ এএম

ঝালকাঠির রাজাপুর বন্দরে অরুণের মিষ্টির দোকানে আগুন লেগে একটি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। উপজেলার রাজাপুর বাজারে এলাকায় রোববার আনুমানিক ভোর ৪ টার দিকে অগ্নিকাণ্ডের এ ঘটনা ঘটে। আগুনে একটি মিষ্টির দোকান ও মালামালসহ অন্তত তিন লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। দোকানের কর্মচারী মোঃ ফোরকান জানায় রাতে ঘুমানোর আগে চুলার উপরে লাকড়ি রেখেছি,চুলার আগুন হতে পারে।
স্থানীয়রা জানায়, ভোর সাড়ে ৪ টার দিকে একজন নামাজ পড়তে ওজু করার সময় দোকানে আগুন জ্বলতে দেখে ডাকচিৎকার দিলে এলাকার লোকজন ছুটে আসে।স্হানীয় ও রাজাপুর ফায়ার সার্ভিস কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে একটি মিস্টির দোকান পুড়ে যায়।
দোকানের মালিক অরুন কুমার শীল ও জানায়, প্রতিদিনের মতো রাত ১১টায় দোকান বন্ধ করে তারা বাড়িতে চলে যায়।ভোর সাড়ে ৪ টার সময় খবর পেয়ে দোকানে ছুটে আসেন। এর আগেই দোকানের সব মালামাল পুড়ে ছাই হয়ে যায়। দোকানে ১৬ টি মিস্টির করৈতে মিস্টি ভর্তি তৈরী, ফ্রিজ আসবাবপত্র পুড়ে ভস্মিভূত হয়।রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহিদ হোসেন বলেন, রাতেই ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। লাকরি চুলার আগুনে আগুন লাগতে পারে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড

২৬ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ