Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নেত্রকোনার কেন্দুয়ায় অগ্নিকাণ্ডে বসত ঘরসহ ১৬টি ঘর পুড়ে ছাই

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০১৯, ৩:১৩ পিএম

নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার চিরাং ইউনিয়নের সাগুলী গ্রামে শুক্রবার রাতে ভয়াবহ অগ্নিকাণ্ডের ৯টি বসত ঘরসহ রান্নাঘর মিলে ১৬টি ঘর পুড়ে ছাই হয়ে গেছে।

স্থানীয় এলাকাবাসী ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, সাগুলী গ্রামের রেজাউল করিমের ঘর থেকে শুক্রবার রাতে আগুনের সূত্রপাত হয়। মূহুর্তে আগুনের লেলিহান শিখা চারপাশে ছড়িয়ে পড়ে। স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিস প্রায় দেড় ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে রেজাউল করিম (৫৪), গিয়াস উদ্দিন (৬০), আছাব উদ্দিন (৫৫), জুলহাস (৫০), রবিকুল (৪৮), শাহীন (২৮), আফিল উদ্দিন (৫৫), আব্দুল হাই (৫০), তাহের উদ্দিনের (৪৮) বসত ঘর, রান্না ও গোহালঘর সহ ১৬ টি ঘর পুড়ে যায়। ক্ষতিগ্রস্থরা জানায়, আগুনে তাদের প্রায় অর্ধকোটির টাকার সম্পদ পুড়ে গেছে।

এ ব্যাপারে কেন্দুয়া ফায়ার সার্ভিস স্টেশনের ফায়ার লিডার শওকত আলী’র সাথে যোগাযোগ করলে তিনি অগ্নিকান্ডের সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে, রেজাউল করিমের ঘরে বিদ্যুতের শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। আগুনে ১৬টি ঘর পুড়ে গেছে। তবে কেই হতাহত হয়নি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড

২৬ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ