Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাজশাহীতে যুবলীগ নেতা নিহত

বাঘা (রাজশাহী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০১৯, ১১:৪২ এএম

রাজশাহীর বাঘা উপজেলায় শ্বশুরবাড়ি থেকে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় আহত এক যুবলীগ নেতা চিকিৎসাধীন থেকে মারা গেছেন। নিহতের নাম জামরুল ইসলাম (২৫)। শনিবার সকাল ৮টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন থেকে তার মৃত্যু হয়।

নিহত জামরুল উপজেলার আড়ানী পৌরসভার ৩ নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক। তিনি আড়ানী পৌরসভার হামিদকুড়া গ্রামের মরহুম আফাজ উদ্দিনের ছেলে।

জানা যায়, ১৫ অক্টোবর শ্বশুরবাড়ি আলাইপুর থেকে অটোরিকশায় স্ত্রী-সন্তান নিয়ে নিজ বাড়ি আড়ানী এলাকায় ফিরছিলেন যুবলীগ নেতা জামরুল।

ওই দিন রাত ৮টার দিকে তিনি চকসিংগা গ্রামের মসজিদ এলাকায় পৌঁছালে অটোরিকশা নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে এক গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে পরিবারের সবাই আহত হয়। আহত অবস্থায় তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসাপাতালে ভর্তি করা হয়। স্ত্রী ও ছেলে সুস্থ হলেও জামরুল ইসলাম ৫ দিন চিকিৎসাধীন থেকে শনিবার সকাল ৮টার দিকে মারা যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ