Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

ফরিদপুরের নগরকান্দায় অটো বাইক চালকের হাত-পা বাঁধা লাশ উদ্ধার

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০১৯, ৪:৫২ পিএম

ফরিদপুরের নগরকান্দায় হাত-পা বাঁধা অবস্থায় অটো বাইক চালক কালাম ফকিরের লাশ উদ্ধার করেছে নগরকান্দা থানা পুলিশ। রোববার সকালে উপজেলাধীন ঢাকা-খুলনা বিশ্বরোডের নাগারদিয়া নামক স্থানের রাস্তার খাদ থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত কালাম ফকির (৫৫) উপজেলার গজারিয়া গ্রামের মৃত খলিল ফকিরের ছেলে। নিহতের স্বজনরা জানান, প্রতিদিনের মত কালাম ফকির শনিবার বিকালে অটো বাইক নিয়ে বের হয়ে আর বাড়ীতে ফিরে আসেনি। রোববার (১৩ অক্টোবর) সকালে বিশ্বরোডের নাগারদিয়া এলাকায় তার লাশ পাওয়া যায়। খবর পেয়ে ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার কামাল পাশা, নগরকান্দা থানার ওসি শেখ মোঃ সোহেল রানা ঘটনাস্থলে আসেন।
এ ব্যাপারে নগরকান্দা থানার অফিসার ইনচার্জ শেখ মোঃ সোহেল রানা বলেন, ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা কালাম ফকিরকে হত্যা করে অটো বাইকটি নিয়ে পালিয়ে গেছে। লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে এবং অজ্ঞাত আসামী করে থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ