Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ফুলপুর থেকে অপহরণের ৭ ঘন্টার মধ্যে উদ্ধার হলো অপহৃত স্কুল ছাত্র আকিবুল

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০১৯, ১১:০৪ এএম

ময়মনসিংহের ফুলপুরে ওসি ইমারত হোসেন গাজীর বিচক্ষনতায় ও ব্যাপক পুলিশি অভিযানে অপহরণের ৭ ঘন্টার মধ্যে উদ্ধার হলো অপহৃত স্কুল ছাত্র আকিবুল হাসান (৭)।

জানা যায়, ফুলপুর উপজেলার ভাইটকান্দি উদয়ন কেজি স্কুলের প্রথম শ্রেনীর ছাত্র আকিবুল হাসান (৭) প্রতিদিনের মত বৃহস্পতিবার সকালে স্কুলে যায়। স্কুলে যাওয়ার পর দুপুর ১২ টার দিকে একটি অপহরণকারী চক্র আকিবুল হাসানকে অপহরণ করে মোটরসাইকেল যোগে শেরপুরের দিকে নিয়ে যায়। তাকে খোজাখুজির এক পর্যায়ে অপহরণকারী চক্র আকিবুলের পিতা ব্যবসায়ী এনামুল হকের কাছে মোবাইল ফোনে ৩ লক্ষ টাকা মুক্তিপন দাবী করে। এনামুল হক অপহরণকারীদের ৫ হাজার টাকা বিকাশের মাধ্যমে দিয়ে ফুলপুর থানার ওসি ইমারত হোসেন গাজীকে বিষয়টি অবহিত করেন। পরে ফুলপুর ওসি পার্শ্ববর্তী সকল থানা পুলিশকে ঘটনা জানিয়ে অপহৃতকে উদ্ধারে ব্যাপক পুলিশী তৎপরতা শুরু করেন। সেই সাথে ওসির সার্বিক নির্দেশনায় এসআই মেহদি হাসান সুমনের নেতৃত্বে কয়েকজন অফিসার ও ফোর্সের সমন্বিত দল শিশুটিকে উদ্ধারের জন্য ছদ্মবেশে নালিতাবাড়ীসহ আশপাশে ব্যাপক অভিযান চালায়। পুলিশের অভিযানে এক পর্যায়ে অপহরণকারীরা শিশু আকিবুলকে সন্ধা সাড়ে ৭টার দিকে সিএনজিযোগে ভাইটকান্দি মোড়ে ফেলে যেতে বাধ্য হয়। সেখান থেকে ফুলপুর পুলিশ আকিবুল হাসানকে উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

ফুলপুর থানারএসআই মেহেদি হাসান সুমন জানান, মোবাইল ট্যাকিংয়ের মাধ্যমে প্রথমে আমরা জানতে পারি শিশুটি নালিতাবাড়িতে আছে। পরে ছদ্মবেশে আমরা সেখানে অভিযান চালাই। আমাদের উপস্থিতি টের পেয়ে দ্রুত ওরা স্থান ত্যাগ করে। অবশেষে রাত ৮টায় ভাইটকান্দি মোড় থেকে অক্ষত অবস্থায় শিশু আকিবুল হাসানকে উদ্ধার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অপহরণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ