Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

টাঙ্গাইল শহরের কান্দাপাড়া পতিতালয়ে অগ্নিকান্ডে ৩০টি ঘর পুড়ে ছাই

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০১৯, ৩:৫১ পিএম

টাঙ্গাইল শহরের কান্দাপাড়া পতিতালয়ে অগ্নিকান্ডে অন্তত ৩০টি ঘর পুড়ে গেছে। গতকাল বৃহস্পতিবার দুপুর একটার দিকে ওই পতিতালয়ের একটি ঘরের গ্যাস সিলিন্ডার থেকে এ আগুনের সূত্রপাত হয়।
পরে তা দ্রুত আশেপাশের ঘরে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় একঘন্টা চেষ্টার আগুন নিয়ন্ত্রণে আনে। তবে এতে কোন হতাহতের ঘটনা ঘটেনি।
যৌনকর্মীরা জানায়, দুপুরের দিকে একটি রান্না ঘরের গ্যাস সিলিন্ডার থেকে আগুনের সূত্রপাত হয়। কিছু বুঝে উঠার আগেই তা আশেপাশের ঘরে ছড়িয়ে পড়ে। এসময় তারা আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে ব্যার্থ হলে ফায়ার সার্ভিসে খবর দেয়। আগুন নিয়ন্ত্রণে আসার আগেই আমাদের অন্তত ৩০টি ঘর পুড়ে ছাই হয়ে যায়। এতে প্রায় ৫০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছে ক্ষতিগ্রস্তরা।
টাঙ্গাইল ফায়ার সার্ভিসের উপ-পরিচালক আব্দর রাজ্জাক জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে এসে ঘন্টাব্যাপি চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনের সূত্রপাত ও ক্ষয়ক্ষতির পরিমান নিরুপন করার কাজ চলছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড

২৬ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ