Inqilab Logo

সোমবার, ১০ জুন ২০২৪, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ যিলহজ ১৪৪৫ হিজরী

মির্জাপুরে গুদাম ঘরে আগুন, ৬০ লাখ টাকার মালামাল পুড়ে ছাই

মির্জাপুর ( টাঙ্গাইল ) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০১৯, ১২:৩৭ পিএম

টাঙ্গাইলের মির্জাপুরে প্রাণ আরএফএল কোম্পানির ডিলারের গুদাম ঘরে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার গভীররাতে উপজেলা সদরের পুষ্টকামুরী গ্রামে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে কমপক্ষে ৬০ লাখ টাকার আসবাবপত্রসহ অন্যান্য মালামাল পুড়ে গেছে বলে কোম্পানির ডিলার নীল কমল দে নদী জানিয়েছেন। বৈদ্যুতিক শটসার্কিট থেকে এই আগুনে সূত্রপাত বলে মির্জাপুর ফায়ার সার্ভিস স্টেশনের স্টেশন অফিসার আরিফুল ইসলাম জানিয়েছেন।

জানা গেছে, প্রাণ এরএফএল কোম্পানীর মির্জাপুর উপজেলার ডিলার নীল কমল দে ওরফে নদী দীর্ঘদিন ধরে পোষ্টকামুরী গ্রামের জামাল মিয়ার বাড়িতে গুদাম ভাড়া নিয়ে ব্যবসা করে আসছিলেন।

বৃহস্পতিবার রাত সাড়ে বারটার দিকে মির্জাপুর বাজারের ব্যবসায়ী এনায়েত ও ঈমান বাড়ি ফেরার পথে ওই গুদামের টিনের চালে আগুন দেখতে পান। তাদের আত্মচিৎকারে আশেপাশের লোকজন ছুটে এসে আগুন নেভানোর চেষ্টা করে। খবর পেয়ে মির্জাপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা ঘটনাস্থলে পৌছে এক ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রনে আনেন। এতে ওই গুদামে রক্ষিত কোম্পানীর আসবাবপত্রসহ অন্যান্য মালামাল পুড়ে ভষ্মীভুত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড

২৬ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ