Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

লক্ষ্মীপুরের কমলনগরে গৃহবধূর মরদেহ উদ্ধার

লক্ষ্ণীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০১৯, ৫:৩৯ পিএম

লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার চরলরেন্স গ্রামের আবুল কাশেমের বাড়ী থেকে শারমিন আক্তার (২১) নামের এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে তার লাশ উদ্ধার করা হয়। শারমিন আক্তার স্থানীয় চরলরেন্স গ্রামের আজাদ হোসেনের মেয়ে।

চরলরেন্স ইউপি চেয়ারম্যান আহসান উল্যাহ হিরণ জানান, বুধবার সকালে স্থানীয় লোকজন ওই গৃহবধুর ঝূলন্ত লাশ দেখে পুলিশকে অবহিত করে। পরে পুলিশ ঘটনাস্থলে এসে লাশটি উদ্ধার করে নিয়ে যায়। এ ঘটনার পর থেকেই নিহতের স্বামী সুমন হোসেন ও পরিবারের সদস্যরা পলাতক রয়েছে।

নিহতের ফুফা বশির উল্যাহ জানান, বছরখানেক আগে একই এলাকার আবুল কাশেমের ছেলে সুমন হোসেনের সাথে পারিবারিকভাবে বিয়ে হয় শারমিন আক্তারের। বিয়ের পর থেকে শ্বশুর বাড়ির লোকজন শারমিন আক্তারকে বিভিন্নভাবে নির্যাতন করতে। নির্যাতন করে হত্যার পর শারমিনের লাশ ঝূলিয়ে রাখা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি নিচ্ছেন তারা।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল হোসেন জানান, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পর বলা যাবে এটা হত্যা নাকি আত্মহত্যা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ