Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

পাবনার সুজানগরে অপহরণের পর স্কুল ছাত্রী উদ্ধার, অপহরণকারী জেল হাজতে

পাবনা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০১৯, ৪:১০ পিএম

অপহরণের ৫ দিন পর এক স্কুল ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ। পাবনা সুজানগর থানার অফিসার ইনচার্জ (ওসি) বদরুদ্দোজা আজ মঙ্গলবার জানান, ফরিদপুর জেলা পুলিশের সহযোগিতায় ফরিদপুর জেলার বোয়ালমারী এলাকায় অভিযান চালিয়ে অপহৃতাকে উদ্ধার এবং কালাই বিশ্বাসের পুত্র অপু বিশ্বাসকে গ্রেফতার করা হয়। অপু বিশ্বাসকে পাবনার বিজ্ঞ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে হাজির করা হলে আদালত তাকে জেল হাজতে পাঠানোর আদেশ দেন।
পুলিশ আরও জানান, নবম শ্রেণীর এই ছাত্রীকে অপহরণের অভিযোগে থানায় একটি মামলা দায়ের করেন তার জ্যাঠা ।
মামলার ভিত্তিতে জানা যায়, ১৭ সেপ্টেম্বর সোমবার সকাল ৮টার দিকে প্রাইভেট পড়া শেষে নিজ বাড়ীতে ফেরার পথে এই স্কুল ছাত্রীকে অপহরণ করে মাইক্রোবাস তুলে নিয়ে যায় অপু বিশ্বাস। এ ঘটনার পরপরই থানায় ৬ ব্যক্তিকে অভিযুক্ত করে একটি মামলা দায়ের করা হয় ।
পাবনা সিনিয়র সহকারী পুলিশ সুপার (সুজানগর সার্কেল) ফরহাদ হোসেন জানান, অপহরণের অভিযোগে আটককৃত অপু বিশ্বাস পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে মেয়েটিকে নিয়ে যাওয়ার কথা স্বীকার করে এবং তাদের দুইজনের মধ্যে প্রেমের সম্পর্ক রয়েছে বলে জানায় ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অপহরণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ