Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাগদান হলো পিয়া বিপাশার, শিগগিরই বিয়ে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০১৯, ৮:২২ পিএম

ক্যারিয়ারের শুরু থেকেই নানা কারণে নানান ধরণের বিতর্কের জন্ম দিয়েছেন আলোচিত অভিনেত্রী পিয়া বিপাশা। কখনও প্রযোজকের সঙ্গে প্রেমে জড়িয়ে কখনও বা প্রযোজককে গোপনে বিয়ের খবর প্রকাশে। কখনও আবার ইন্ডাস্ট্রির নাম্বার ওয়ান নায়কের বিরুদ্ধে যৌন হয়রানির আঙ্গুল তুলে।

এসব বিতর্কের মাঝে আবারও এই অভিনেত্রী আরেকটি বিতর্কে তেল ঢেলেছেন। দেশে নাকি ভালো কোনো ছেলে নেই। সে কারণেই দীর্ঘদিন আগে বিচ্ছেদ হওয়ার পরও নতুন করে সংসার বাঁধার স্বপ্ন তিনি দেখেননি। দেশে না হোক বিদেশে তো ভালো ছেলে অবশ্যই আছে। সে কারণেই হয়তো পিয়া আবারও বিয়ে করতে যাচ্ছেন। এরইমধ্যে অভিনেত্রীর বাগদানও সম্পন্ন হয়েছে। গত ২১ জুলাই পারিবারিক ভাবেই পিয়ার বাগদান সম্পন্ন হয়েছে বলে জানা যায়।

নিজের দ্বিতীয় বিয়ে নিয়ে পিয়া গণমাধ্যমে জানিয়েছেন, ‘বাংলাদেশে ভালো কোনো ছেলে নেই। এর আগে আমার পুরনো এক বন্ধুর সঙ্গে দুই বছরের সম্পর্ক ছিল। সে বয়সে আমার চেয়ে এক বছরের ছোট ছিল। তার সঙ্গে ব্রেকআপের পর আমাকে পরিবার থেকে অনেক ছেলে দেখানো হয়েছে। কিন্তু এতদিন সেভাবে কাউকেই পছন্দ হয়নি। তবে এবার পরিবারের পছন্দেই বিয়ের সিদ্ধান্ত নিয়েছি। গত ২১ জুলাই বাংলাদেশে আমাদের আংটি বদল হয়েছে।’

পাত্র সম্পর্কে পিয়া জানিয়েছেন, ‘ও বাংলাদেশি না। ইউরোপের নাগরিক। আর্মিতে চাকরি করে। তবে এখনই পাত্রের নাম-পরিচয়ে বলতে চাইছি না।’

উল্লেখ্য, এর আগেও পিয়া বিপাশা বিয়ে করেছিলেন। তবে সে সংসার টেকেনি। তার সে সংসারে একটি কন্যা সন্তান রয়েছে।



 

Show all comments
  • non ১৯ সেপ্টেম্বর, ২০১৯, ৯:৫৪ পিএম says : 0
    ami to ace
    Total Reply(0) Reply
  • non ১৯ সেপ্টেম্বর, ২০১৯, ৯:৫৪ পিএম says : 0
    ami to ace ..
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ