Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

বসুন্ধরা কিংস-বিএফএসএফ একাডেমি কাপ

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০১৯, ৮:৪৪ পিএম

বসুন্ধরা কিংস-বিএফএসএফ অনূর্ধ্ব-১৪ একাডেমি কাপ ফুটবল টুর্নামেন্টের গ্রুপ পর্বের খেলা শেষ। বুধবার দু’টি সেমিফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে। এদিকে টুর্নামেন্টের ষষ্ঠ দিনে জয় পেয়েছে যশোরের শামস-উল হুদা এফএ এবং ঢাকার গেন্ডারিয়া এফএ। মঙ্গলবার পল্টন ময়দানে দিনের প্রথম ম্যাচে শামস-উল হুদা এফএ ৫-০ গোলে কুড়িগ্রাম এফএকে হারিয়ে গ্রুপ সেরা হয়ে সেমিফাইনালে ওঠে। তিন গোল করে ম্যাচ সেরা হয়েছেন যশোরের অন্ত রবিন। অপর দুই গোল করেন জীবন ও রাব্বি। খেলা শেষে ম্যাচ সেরার পুরস্কার তুলে দেন বাংলাদেশ ফুটবল সাপোর্টার্স ফোরমের সহ-সভাপতি কনক র্য়া।

ঢাকার দুই দল কেরানীগঞ্জ এফএ এবং গেন্ডারিয়া এফএ’র মধ্যেকার উত্তেজনাপূর্ণ দিনের দ্বিতীয় ম্যাচে গেন্ডারিয়া জয় পায় ৩-২ গোলে। বিজয়ী দল প্রথমার্ধে ১-০ গোলে এগিয়ে ছিল। ম্যাচসেরা গেন্ডারিয়ার হৃদয় দুই গোল করেন। খেলা শেষে ম্যাচসেরার পুরস্কার তুলে দেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত ক্রীড়াবিদ ও সংগঠক কামরুন নাহার ডানা।

বসুন্ধরা কিংসের পৃষ্টপোষকতায় এবং বাংলাদেশ ফুটবল সাপোর্টার্স ফোরামের আয়োজনে বুধবার পল্টন ময়দানে দুপুর ২টায় প্রথম সেমিফাইনালে খেলবে এমকে গ্যালাকটিকে, সিলেট এবং এফসি খুলনা। একই ভেন্যুতে বিকেল সাড়ে ৩টায় দ্বিতীয় সেমিফাইনালে শামস-উল-হুদা এফএ’র বিপক্ষে মাঠে নামবে গেন্ডারিয়া এফএ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২৩ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ