Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহেশপুরে উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন পত্র জমা

মহেশপুর (ঝিনাইদহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ সেপ্টেম্বর, ২০১৯, ৭:১১ পিএম

ঝিনাইদহের মহেশপুর উপজেলা পরিষদ নির্বাচনে গতকাল বৃহস্পতিবার পর্যন্ত ৪ জন চেয়ারম্যান,৭ জন ভাইস চেয়ারম্যান ও ৫ জন মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী তাদের মনোনয়ন পত্র জমা দিয়েছেন।
উপজেলা নির্বাচন অফিস সুত্রে জানা গেছে, আওয়ামীলীগের মনোনীত প্রার্থী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ময়জদ্দীন হামিদ, বিএনপি’র মনোনিত প্রার্থী জেলা বিএনপি’র সদস্য শেখ শাহাজামান মোহন,স্বতন্ত্র প্রার্থী মান্দারবাড়ীয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হারুন আর রশিদ, জেলা আওয়ামীলীগের সদস্য ও বিশিষ্ঠ সমাজ সেবক মীর সুলতানুজ্জামান লিটন মনোয়নয়ন পত্র জমা দেন।
ভাইস চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে রয়েছেন উপজেলা যুবলীগের সাবেক সভাপতি আজিজুল হক আজা,উপজেলা মৎস্য জীবি সমিতির সভাপতি লক্ষণ কুমার হালদার,উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মনির,আওয়ামীলীগ নেতা গোলাম কাদের, প্রভাষক মুকুল গাজি,সামাউল ইসলাম,বিল্লাল হোসেন,বিএনপি নেতা এ্যাডঃ তরিকুল ইসলাম। মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থদের মধ্যে রয়েছেন মহেশপুর পৌর সভার সাবেক পৌর কাউন্সিলর রেহেনা খাতুন,হাসিনা খাতুন হেনা,শামীমা সুলতানা, নাছরিন সুলতানা,ইসরাত জাহান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপজেলা পরিষদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ