Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইনসাফভিত্তিক সমাজব্যবস্থা প্রতিষ্ঠার প্রেরণা আহলে বায়তে রাসূল (সা.)

চট্টগ্রামে শাহাদাতে কারবালা মাহফিলে সূফী মিজান

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০০ এএম

 আহলে বায়তে রাসূল (সা.) স্মরণে শাহাদাতে কারবালা মাহফিল পরিচালনা পর্ষদ, চট্টগ্রামের আয়োজনে ১০ দিনব্যাপী ৩৪তম আন্তর্জাতিক শাহাদাতে কারবালা মাহফিলে গত মঙ্গলবার তৃতীয় দিনে সভাপতিত্ব করেন চান্দগাঁও আল আমিন বারীয়া দরবারের সাজ্জাদানশিন মাওলানা সৈয়দ বদরুদ্দোজা বারী। মাহফিল পরিচালনা পর্ষদের প্রধান পৃষ্ঠপোষক ও চেয়ারম্যান সুফী মোহাম্মদ মিজানুর রহমান বলেছেন, ইনসাফভিত্তিক গণকল্যাণমুখী সমাজ ব্যবস্থা প্রতিষ্ঠার পথে চিরন্তন প্রেরণা জুগিয়ে আসছেন প্রিয় নবীর (সা.) দৌহিত্র ইমাম হোসাইন (রা.) ও আহলে বায়তে রাসূল (সা.)।

মাহফিলে বক্তব্য রাখেন জামেয়া আহমদিয়া সুন্নিয়া কামিল মাদরাসার শিক্ষক মওলানা জয়নুল আবেদীন ও মাওলানা মুহাম্মদ মঈনুদ্দীন। অতিথি ছিলেন আনজুমান-এ-রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া ট্রাস্টের সিনিয়র ভাইস চেয়ারম্যান মোহাম্মদ মহসিন ও সেক্রেটারি জেনারেল মোহাম্মদ আনোয়ার হোসেন, গাউসিয়া কমিটির চেয়ারম্যান পেয়ার মোহাম্মদ, আঞ্জুমান রিসার্চ সেন্টারের মহাপরিচালক আল্লামা এম এ মান্নান, জামেয়া আহমদিয়া সুন্নিয়া আলিয়ার আরবি প্রভাষক আল্লামা আবুল হাশেম শাহ, আল্লামা আব্দুল হালিম আলমাদানী, আল্লামা নূর মোহাম্মদ আলকাদেরী প্রমুখ। আগামীকাল শুক্রবার মাহফিলের ৬ষ্ঠ দিবস থেকে জমিয়তুল ফালাহ মসজিদের নিচতলায় পর্দা সহকারে মহিলাদের বক্তব্য শোনার ব্যবস্থা থাকবে বলে আয়োজকরা জানিয়েছেন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাসূল (সা.)

১০ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ