Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নাসিরনগর ডাকাতির প্রস্তুতিকালে ৩ ডাকাতকে আটক করেছে পুলিশ

নাসিরনগর(ব্রাহ্মণবাড়িয়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ সেপ্টেম্বর, ২০১৯, ৩:৪৯ পিএম
ব্রাহ্মণবাড়িয়ার  নাসিরনগরে ডাকাতির প্রস্তুতিকালে ডাকাতদলের সংঘবদ্ধ ৩ জনকে আটক করেছে  পুলিশ। রবিবার রাতে নাসিরনগর থানার এএসআই রিপন চক্রবর্তী ও জামাল মীরের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে নাসিরনগর-লাখাই সড়কে ফান্দাউক-বুড়িশ্বর মধ্যবর্তী স্থানে রাস্তায় ব্যারিকেট দিয়ে ডাকাতির প্রস্তুতিকালে তাদের গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে ছোরাসহ ডাকাতির নানা সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।
আটককৃতরা হল উপজেলা সদরের পশ্চিম পাড়ার মোঃ জলিল(২৪),চাপরতলা গ্রামের ছোট মিয়ার ছেলে সোহেল(২৫) ও হিল্লাল মিয়ার ছেলে সাইদ(২৩)। 
নাসিরনগর থানার অফিসার ইনর্চাজ মোঃ সাজেদুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান ১০/১২ জনের একটি সংঘবদ্ধ ডাকাতদল ডাকাতির প্রস্তুতিকালে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৩ জনকে আটক করা হয়।এসময় বাকিরা পালিয়ে যায়।তাদের বিরুদ্ধে থানায় সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করা হয়েছে। আটকৃতদের বিরুদ্ধে একাধিক ডাকাতির মামলা রয়েছে।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডাকাত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ