Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজধানীতে বাস চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০১৯, ৬:০৬ পিএম

রাজধানীর মালিবাগ এলাকায় বাস চাপায় হেমায়েত হোসেন ব্যাপারী (২৮) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। আজ শনিবার বেলা আড়াইটার দিকে এই দুর্ঘটনা ঘটে। মুমুর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

হেমায়েত বরিশাল জেলার কাজিরহাট উপজেলার রাওগা গ্রামের ফিরোজ ব্যাপারীর ছেলে। তিনি পরিবার নিয়ে পশ্চিম রামপুরা ওয়াবদা রোডে থাকতেন।

নিহতের বড় ভাই মো. ইয়াকুব আলী ব্যাপারী জানান, রামপুরায় ফার্নিচারের ব্যবসা আছে হেমায়েতের। সে মোটরসাইকেল নিয়ে কোথায় যাচ্ছিল তা জানিনা। জানতে পারি, সে বাস চাপায় আহত হয়েছে। পরে ঘটনাস্থলে গিয়ে তাকে আহত অবস্থায় পাই। এরপর পুলিশের সহায়তায় তাকে হাসপাতালে নিয়ে আসি।

রামপুরা থানার উপ পরিদর্শক (এসআই) ইয়াকুব আলী জানান, মালিবাগ কাঁচাবাজার সংলগ্ন রাস্তায় মোটরসাইকেল চালিয়ে যাওয়ার সময় একটি সিএনজি চালিত অটো রিকশার ধাক্কায় ছিটকে পড়ে গেলে বাংলাদেশ প্রকৌশলী বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) একটি স্টাফ বাস তাকে চাপা দেয়। এতে সে গুরুতর আহত হয়। পরে তাকে হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ