Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মাদারীপুরে মাদকপাচার চক্রের চার সদস্য গ্রেফতার

মাদারীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০১৯, ৫:৫৯ পিএম

মাদারীপুরে মানবপাচার চক্রের চার প্রতারককে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার (২৯ আগস্ট) গভীর রাতে ভোলা জেলার বোরহান উদ্দিন উপজেলা থেকে কালকিনি থানা পুলিশ তাদের গ্রেফতার করে। গ্রেফতারকালে তাদের কাছ থেকে নগদ টাকা ও মোবাইল উদ্ধার করা হয়।
গ্রেফতার চার প্রতারক হলেন- ভোলা জেলার বোরহান উদ্দিন উপজেলার টবগ গ্রামের মোস্তফা মালের ছেলে আলউদ্দিন মাল (২৪), রফিজুল ইসলাম মালের ছেলে দুলাল মাল (১৯), ফারুক মালের ছেলে রাসেল মাল (২০) ও রতন মালের স্ত্রী কুলসুম বিবি (৩৮)।
পুলিশ জানায়, মাদারীপুরের কালকিনি উপজেলার পশ্চিম মিনাজদী গ্রামের মাজেদ সিকদারের ছেলে আল-মামুন শিকদার (২২) আট মাস আগে দালালের মাধ্যমে ইরাকে যান।
ইরাকে যাওয়ার পর কোনো কাজ না পেলে ওইখানে অবস্থানরত ভোলা জেলার মিলন মাল নামে এক ব্যক্তির কাছে কাজের উদ্দেশে যান। তবে কাজ দেওয়ার পরিবর্তে আল মামুনকে আটকে রেখে তার পরিবারের কাছে মুক্তিপণ দাবি করেন মিলন।
মুক্তিপণের টাকা ভোলায় অবস্থানরত মিলন মালের ছোট ভাই মঞ্জু মাল ও তার লোকজন বিকাশের মাধ্যমে নিতে আল মামুনের পরিবারের সঙ্গে যোগাযোগ করে। এ ঘটনায় গত ২৭ আগস্ট কালকিনি থানায় একটি সাধারণ ডায়রি করেন পশ্চিম মিনাজদী গ্রামের আল মামুনের বাবা মাজেদ সিকদার। তার অভিযোগের ভিত্তিতে কালকিনি থানা পুলিশ শুক্রবার রাতে ভোলা জেলার বোরহানউদ্দিন উপজেলার টবগ গ্রামে অভিযান চালিয়ে মানব পাচার প্রতারক চক্রের চার সদস্যকে গ্রেফতার করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক

২২ অক্টোবর, ২০২২
২৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ