Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কেরানীগঞ্জের বিল থেকে ভাসমান অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০১৯, ৮:৪৪ পিএম

ঢাকার কেরানীগঞ্জে বিলের পানিতে ভাসমান অবস্থায় অজ্ঞাতনামা এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। উদ্ধার হওয়া যুবকটি আনুমানিক বয়স হবে প্রায় ২৮বছর। আজ বৃহস্পতিবার(২৯আগস্ট) সন্ধ্যা ৬টায় দক্ষিন কেরানীগঞ্জের বাঘৈর ইউনিয়নের মুজাহিদ নগরের একটি বিল থেকে ভাসমান অবস্থায় নিহত ওই যুবকের লাশ উদ্ধার করে পুলিশ। পরে লাশটি ময়না তদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে।

দক্ষিন কেরানীগঞ্জ থানার এসআই মোঃ ইয়াকুব আলী জানান, লোক মারফত খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে যেয়ে লাশটি উদ্ধার করি। লাশের সুরোতহাল রিপোর্ট তৈরী শেষে ময়না তদন্তের জন্য লাটি স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করি। উদ্ধারকৃত লাশের পরনে ছিল শুধু খয়েরী রঙের একটি চেক হাফ হাতা শার্ট। লাশটি ৮-১০দিনের হওয়ায় তার সারা শরীরে পচন ধরেছে। তাই এই মুহুর্থে লাশের শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া সম্ভব হয়নি। ময়না তদন্তের সঠিক রিপোর্ট না পাওয়া পর্যন্ত এই মুহুর্থে তার মৃত্যুর সঠিক কারন বলা যাচ্ছে না। তবে ধারনা করা হচ্ছে দুর্বৃত্তরা যুবকটি হত্যা করে বিলের পানিতে ফেলে যেতে পারে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ