Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইন্দুরকানীতে স্কুল ছাত্রের লাশ উদ্ধার

পরিবারের দাবি হত্যা

ইন্দুরকানী (পিরোজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০১৯, ৬:৩৫ পিএম

ইন্দুরকানীতে এক স্কুল ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। জানা যায়, বুধবার দুপুরে উপজেলার সাঈদখালী এলাকার মনির জোমাদ্দারের শিশু পুত্র সাঈদখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণির ছাত্র মাসুদ জোমাদ্দার (৮) এর লাশ সাঈদখালী খালের একটি বাদা জালের ভিতর থেকে উদ্ধার করে ইন্দুরকানী থানা পুলিশ। নিহত স্কুল ছাত্রের পিতা মোঃ মনির জোমাদ্দার জানান, আমার ছেলে বাড়ির পাশে একটি খালের সুইস গেটের কাছে খেলাধুলা করছিল। এসময় ওই খালে আনছার জোমাদ্দার বাদা জাল দিয়ে মাছ ধরছিল। আমার ছেলে আনসার জোমাদ্দারের সাথে দুষ্টুমি করলে সে রেখে গিয়ে আমার ছেলেকে ধাক্কা মেরে বাদা জালের সামনে ফেলে দিলে সে স্রোতে নিমিশেই তলিয়ে যায়। পরে তাকে না পেয়ে অনেক খোঁজাখুঁজি করে বাদা জালের মধ্য থেকে তাকে উদ্ধার করা হয়। আমার ছেলে মাসুদ সাঁতার জানে। সে এমনি পড়ে গেলে সাঁতার কাটিয়ে উঠতে পারত। আমার ধারণা পূর্ব শত্রুতার জের ধরেই আনছার জোমাদ্দার আমার ছেলেকে পরিকল্পিত ভাবে হত্যা করেছে। আনছার জোমাদ্দারে ঘটনার পর থেকে পলাতক আছে । তাকে খোজাখুজি করলেও পাওয়া যায়নি এবং ফোনে মাধ্যমে যোগাযোগ করা যায় নাই । এ মৃত্যু সংবাদ শুনে পিরোজপুরের অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল আহমেদ মাইনুল হোসাইন ঘটনা স্থল পরিদর্শন করে।

ইন্দুরকানী থানার ওসি মোঃ হাবিবুর রহমান জানান, নিহত স্কুল ছাত্র একটি সুইস গেটের উপর বসে খেলছিল। এসময় অসতর্কতার কারণে সে খালের মধ্যে পরে যায়। পরে একটি বাদা জালের মধ্য থেকে তার লাশ উদ্ধার করা হয়েছে। লাশটি ময়না তদন্তের জন্য পিরোজপুর সদর হাসাপাতাল মর্গে পাঠানো হবে। ময়না তদন্ত শেষে বোঝা যাবে এটি হত্যা না স্বাভাবিক মৃত্যু। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন মামলা হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ