Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

পর্যটন কেন্দ্র কুয়াকাটা থেকে এক পর্যটক স্কুলছাত্রীর দেড় লাখ টাকা হাতিয়ে নিয়ে গেছে একটি চক্র

কলাপাড়া(পটুয়াখালী)সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০১৯, ৬:২৬ পিএম

পর্যটন কেন্দ্র কুয়াকাটা থেকে এক পর্যটক স্কুলছাত্রীর দেড় লাখ টাকা হাতিয়ে নিয়ে গেছে একটি চক্র এমন অভিযোগ পাওয়া গেছে। কুয়াকাটায় আবাসিক হোটেল আল-মামুনের ৪০৪ নম্বর কক্ষে অবস্থানকালে এ টাকা হাতিয়ে নিয়েছে। ঘটনায় পুলিশ হৃদয় হালদার নামের এক যুবককে গ্রেফতার করেছে। মহিপুর থানায় এ ঘটনায় মঙ্গলবার রাতে একটি মামলা হয়েছে। মামলায় হৃদয়, সাগর মৃধা ওরফে নবুয়তসহ চার জনকে আসামি করা হয়েছে।

মামলার বিবরণ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার সকাল সাড়ে নয় টায় কলাপাড়ার পশ্চিম সোনাতলা গ্রামের ছগির বাগার মেয়ে অষ্টম শ্রেণির ছাত্রী মোসাম্মৎ সনিয়া বন্ধু বান্ধবের সঙ্গে কুয়াকাটায় ভ্রমণে যায়। পরিবারের অজান্তে ঘর থেকে সনিয়া দেড় লাখ টাকা নিয়ে যায়। সেখানে তাঁরা আবাসিক হোটেল আল মামুনের একটি কক্ষে অবস্থান নেয়। সৈকতপাড়ে ঘোরাঘুরি শেষে দুপুরে ফের হোটেল কক্ষে ফিরে আসলে আসামিরা কক্ষে প্রবেশ করে। এক পর্যায় ভয় দেখিয়ে সনিয়ার ব্যাগে থাকা দেড় লাখ টাকা হাতিয়ে নেয়। বিষয়টি নিয়ে ওই দিন বিকেল থেকে সনিয়ার বাবাসহ সজনরা কলাপাড়া ও মহিপুর থানায় দৌড়ঝাপ করতে থাকেন। পরে মঙ্গলবার মহিপুর থানায় মামলা করা হয়।

মহিপুর থানার ওসি সোহেল আহাম্মদ জানান, পুলিশ তাৎক্ষণিক এক নম্বর আসামি হৃদয় হালদারকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুয়াকাটা সৈকত

১১ সেপ্টেম্বর, ২০২২
২৪ জানুয়ারি, ২০২২
৩০ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ