Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজধানীতে বাসের ধাক্কায় পা হারালেন বিআইডব্লিউটিসির কর্মকর্তা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০১৯, ৮:২৩ পিএম

রাজধানীর বাংলামোটর এলাকায় বেপরোয়া গতির বাসের ধাক্কায় পা হারালেন কৃষ্ণা রায় চৌধুরী নামের বিআইডব্লিউটিসির এক কর্মকর্তা। এই নারীকে আহত করার ঘটনার পর থেকে বাসের চালক ও হেলপার পলাতক রয়েছেন।
আজ মঙ্গলবার (২৭ আগস্ট) দুপুর আড়াইটা। রাজধানীর বাংলামোটর এলাকায় বাসের জন্য অপেক্ষা করছিলেন বিআইডব্লিউটিসির সহকারী হিসাব রক্ষক কৃষ্ণা রায় চৌধুরী। ট্রাস্ট পরিবহণের একটি বাস দ্রুতগতিতে শাহবাগে যাওয়ার সময় ধাক্কা দেয় তাকে। গাড়ির চাকার নিচে পিষ্ট হয় কৃষ্ণা রায় চৌধুরীর এক পা।
প্রত্যক্ষদর্শীরা বলেন, পা ধইরা বসে চিৎকার করছিলেন তখন আমি আর, আরেক ভাইয়া তাকে ধরে হাসপাতালে নিয়ে আসি। গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে হলি ফ্যামিলি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এরপর সেখান থেকে পঙ্গু হাসপাতালে স্থানান্তর করা হয়।
অফিসের সহকর্মী বলেন, আনুমানিক দুপুর দেড়টার দুটার মধ্যে ব্যক্তিগত কাজে বাইরে যাচ্ছিলেন। কাজ শেষ করে আবার অফিসে আসবেন। হঠাৎ করে খবর আসে ট্রাস্ট বাস ধাক্কা দিয়ে ফেলে দিয়ে পায়ের উপর দিয়ে চলে যায়। ঘটনার পর পুলিশ বাসটিকে জব্দ করে ডাম্পিং স্টেশনে নিয়ে গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ