Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০১৯, ৩:০৯ পিএম

শুক্রবার ছুটির দিনেও রাজধানীতে সড়ক দুর্ঘটনায় দুই জন নিহত হয়েছেন। পৃথক এই সড়ক দুর্ঘটনা ঘটে রাজধানীর রামপুরা ও যাত্রাবাড়ীর মাতুয়াইলে। এতে রামপুরা ব্রিজের উপরে বাস চাপায় মোটরসাইকেল চালক আব্দুল কাদের (৬০) ও মাতুয়াইলে মিনি ট্রাক চাপায় মোস্তাক আহমেদ (৬০) নামের দুজন নিহত হয়েছে। সকাল ১১টার দিকে রামপুরা ও সকাল সাড়ে ১০টার দিকে মাতুয়াইলে এই দুর্ঘটনা ঘটে।

রামপুরা থানার উপ পরিদর্শক (এসআই) সোহেল রানা জানায়, নিহত আব্দুল কাদের হাইকোটের গাড়ি চালক ছিলেন। থাকতেন মেরুল বাড্ডা আনন্দ নগর এলাকায়। এস আই জানান, সকালে মোটরসাইকেল চালিয়ে কর্মস্থলে আসার সময় রামপুরা ব্রিজের উপড় এলে রাজধানী পরিবহন নামের একটি বাস তাকে চাপা দেয়। পরে আহত অবস্থায় ঢামেক হাসপাতাল জরুরি বিভাগে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। বাসটিকে জব্দ ও তার চালককে আটক করা হয়েছে। মৃতদেহ মময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

এদিকে, যাত্রাবাড়ী মাতুয়াইল মেডিক্যালের বিপরীত পাশে রাস্তা পারাপারের সময় মিনি ট্রাক চাপায় নিহত হয় মোস্তাক আহমেদ (৬০)। তিনি সচিবালয়ের প্লাম্বার সহকারী হিসাবে কর্মরত ছিলেন।

পথচারী রাজু আহমেদ জানান, সকালে মাতুয়াইল মেডিক্যালের সামনে রাস্তা পার হচ্ছিলেন নিহত ব্যক্তি। পরে একটি মিনি ট্রাক তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। পরে তাকে ঢামেক জরুরি বিভাগে নিয়ে এলে চিকিৎসক সাড়ে ১১টার দিকে তাকে মৃত ঘোষণা করে। তার গ্রামের বাড়ি চাঁদপুরে। মাতুয়াইল কোনাপাড়া এলাকায় থাকতেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ