Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

হেডিংলিতে বৃষ্টির হানা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম


অ্যাশেজ সিরিজের তৃতীয় টেস্টের প্রথম দিনেই বাগড়া দিয়েছে বৃষ্টি। এরই ফাঁকে বোলিংয়ে আগুন ঝরিয়েছেন আর্চার-ব্রড। দিনের দুই তৃতীয়াংশ সময় পেরিয়ে গেলেও খেলা হয়েছে মাত্র ১৮ ওভার। তা থেকে অস্ট্রেলিয়ার সংগ্রহ ২ উইকেটে ৫৪ রান।

মেঘলা আবহাওয়ায় টস জিতে বল বেছে নিতে ভুল করেননি ইংল্যান্ড অধিনায়ক জো রুট। তার সিদ্ধান্তের যথার্থতা প্রমাণ করতে সময় নেননি তরুণ পেসার জোফরা আর্চার। বৃষ্টির বাধায় প্রথম সেশনে খেলা হয় মাত্র চার ওভার। তাতেই নিজের দ্বিতীয় ওভারে দুর্দান্ত এক ডেলিভারিতে মার্কাস হ্যারিসকে (৮) উইকেটের পিছনে ক্যাচ দিতে বাধ্য করেন আর্চার।

দ্বিতীয় সেশনে ঘণ্টা না পেরুতেই আবারো বৃষ্টির বাগড়া। তার আগে স্টুয়ার্ড ব্রডের বলে উইকেটের পিছনে ক্যাচ দিয়ে ফেরেন উসমান খাজা (৮)। তৃতীয় দফায় খেলা বন্ধ হয় আলোকস্বল্পতার কারণে। এই রিপোর্ট লেখার সময় খেলা বন্ধই ছিল। এসময় ২৬ রানে ব্যাটে ছিলেন ওপেনার ডেভিড ওয়ার্নার, ৭ রান নিয়ে তার সঙ্গে লড়াই চালিয়ে যচ্ছিলেন মার্নাস লাবুশেন। পাঁচ ম্যাচের সিরিজে ১-০তে এগিয়ে অস্ট্রেলিয়া।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বৃষ্টি

৫ অক্টোবর, ২০২২
১৪ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ